রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

আসুন মতভেদ ভুলে ধানের শীষকে জয়যুক্ত করি…. সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮
  • ১১৩৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ দলের মধ্যে সকল মতভেদ ভুলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে ধানের শীষ প্রতীক ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম।

তিনি বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ বাসী, বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের সহকর্মীদের ছালাম দিয়েছেন। তিনি লেখেছেন, দেশমাতা মিথ্যা মামলায় কারাগারে, তারেক রহমান মিথ্যা মামলা মাথায় নিয়ে বিদেশে। ফ্যাসিষ্ট সরকার বিএনপিকে ধংশ করতে চায়। ইস্পাত কঠিন ঐক্য ও জনগণের ভালোবাসাই আমাদের শক্তি। সামনে জাতীয় নির্বাচন। আসুন সব ভেদাভেদ ভুলে ধানের শীষকে জয়যুক্ত করে মুক্ত করি দেশমাতাকে, মুক্ত করি গণতন্ত্রকে।


সম্প্রতি তিনি তার ফেসবুকে টাইমলাইনে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন তা পাঠকদের সামনে তা তুলে ধরা হলঃ

প্রিয় বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ বাসী, বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের সহকর্মীগণ, আমার ছালাম গ্রহন করুন। সুদীর্ঘ দশটি বছর আমরা শত প্রতিকূলতার মধ্যেও গণতন্ত্র,ভোটের অধিকার প্রতিষ্ঠা, অত্যাচার , নির্যাতন, গুম খুন এবং সরকার্রের সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম করে আসছি।

দেশমাতা মিথ্যা মামলায় কারাগারে, তারেক রহমান মিথ্যা মামলা মাথায় নিয়ে বিদেশে। ফ্যাসিষ্ট সরকার বিএনপিকে ধংশ করতে চায়। ইস্পাত কঠিন ঐক্য ও জনগণের
ভালোবাসাই আমাদের শক্তি। সামনে জাতীয় নির্বাচন। আসুন সব ভেদাভেদ ভুলে ধানের শীষকে জয়যুক্ত করে মুক্ত করি দেশমাতাকে,
মুক্ত করি গণতন্ত্রকে।
সবার জন্য শুভ কামনা রইলো।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102