বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:০৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

জামালপুর-১, বিএনপির সাবেক সাংসদ মিল্লাতের মনোনয়ন বৈধ ঘোষনা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ২৭৭৬ জন সংবাদটি পড়ছেন

গোলাম রাব্বানী নাদিমঃ জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য এম. রশিদুজ্জামান মিল্লাতের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়।

এর আগে গত ২ ডিসেম্বর যাচাই বাছাই কমিটিতে তার মনোনয়ন অবৈধ ঘোষনা করে নির্বাচন কমিশন। এর বিরুদ্ধে আপিল করলে তার ৭ ডিসেম্বর রশিদুজ্জামান মিল্লাতের মনোনয়ন বৈধ ঘোষনা করে।

এম রশিদুজ্জামান মিল্লাতের ব্যক্তিগত সহকারী মনিরুজ্জামান এ তথ্য দেন।

আইনগত সমস্ত বাধা পেড়িয়ে  জামালপুর-১ আসনে বিএনপি চা্ইলে নি এখন নির্বাচন করতে পারবেন।


জামালপুর-১ আসনে বিএনপি থেকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য এম. রশিদুজ্জামান মিল্লাত ছাড়াও পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, কেন্দ্রীয় বিএনপির সদস্য সাহিদা আক্তার রিতা ও মিল্লাতের ছেলে শাহাদৎ জামানসহ   মোট ৪জন মনোননয় পত্র ক্রয় করেন।

পরে আসন থেকে বিএনপির সাবেক সংসদ সদস্য এম. রশিদুজ্জামান মিল্লাত, সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম ও মিল্লাতের ছেলে শাহাদৎ বিন জামানকে মনোনয়ন দেয় বিএনপি।

এ আসনে ইত্যিমধ্যেই আওয়ামীলীগের মনোনয়ণ চুড়ান্ত করে চিঠি দিয়ে আওয়ামীলীগ। এ আসনে নৌকার প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিবেন আবুল কালাম আজাদ।


এদিকে মিল্লাতের মনোনয়ন বৈধ হওয়ার খবরে রাজনীতির মাঠ নড়েচড়ে বসেছে। আনন্দ ও উচ্ছাস চলছে বিএনপির নেতাকর্মীদের মধ্যে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102