বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English

মুক্তিযোদ্ধা কন্যার আবেগী স্ট্যাটাস…

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ৮৩৪ জন সংবাদটি পড়ছেন

জাহানারা আক্তার, উপজেলা মহিলালীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক। এলাকার অত্যন্ত জনপ্রিয় ও কর্মীবান্ধব নুর মোহাম্মদকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়েছন স্ট্যাটাস।

নিচে পাঠকের উদ্দেশ্য তোলে ধরা হলঃ

“মাননীয় প্রধান মন্ত্রী, আপনি – জন দরদী,আপনি – বঙ্গ বন্ধু কন্যা, আপনি- মানবতার মা”—সরাসরি আপনার সাথে কথা বলার সৌভাগ্য হয়নি আমাদের, কিন্তু আপনার প্রতি বিশ্বাস আর ভালবাসার কোন কমতি নেই আমাদের । আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান হওয়ার সুবাদে শৈশব হতেই নৌকা আর বঙ্গ বন্ধুকে আকড়ে ধরেছি নিজের মাঝে। আমার বাবা যেমন আপনার বাবার ডাকে জীবন বাজি রেখে মাতৃভূমির স্বাধীনতার জন্যে যোদ্ধ যাত্রা করে ছিলেন, ঠিক তেমনি আমরাও আপনার নৌকার বিজয়ে জীবন বাজী রাখতে প্রস্তত । আক্ষেপ একটাই শত-সহস্র জনগণ আমরা আপনার তরে জীবন দিতে যেখানে পিছু পা হই না, সেখানে আপনি আমাদের মনের আহাজারি বুঝতে পারেন না।জামালপুর-১, আসনের জনগণ আপনার কাছে আবেদন করে ছিলাম,নিবেদন করে ছিলাম,প্রার্থনা করে ছিলাম—

সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তোলে ধরছেন।

-বক্সীগন্জে নৌকার দক্ষ কান্ডারী্ জনতার নূর মোহাম্মদ ভাইকে জামালপুর-১, আসনে আমাদের উপহার দিন। আপনি চাইলেই পারতেন। আমাদের এ আহাজারি জানি না, কোন দিন শেষ হবে কি না।সাধারণ জনতার হৃদয়ের রক্ত ক্ষরণ আপনার দৃষ্টি গোচরে আসবে কি না? কোন দিন ভাঙ্গবে কি না তৃর্ণমূল আর কেন্দ্রের রাজনীতির এ বিশাল দেওয়াল?তারপরও বলব, বলতেই হবে—জয় বাংলা,জয় বঙ্গ বন্ধু,জয়তু শেখ হাসিনা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102