শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন
Bengali Bengali English English

নুর মোহাম্মদে ডেকে নিলেন প্রধানমন্ত্রী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ১৪৩৯ জন সংবাদটি পড়ছেন
নুর মোহাম্মদ (ফাইল ছবি)

আওয়ামী লীগের নূর মোহাম্মদকে ডেকে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত সোমবার নূর মোহাম্মদ গণভবনে যান। তিনি জামালপুর-১ আসনের সার্বিক অবস্থা নিয়ে কথা বলেন। এ সময় আওয়ামী লীগ সভানেত্রী নূর মোহাম্মদকে সহানুভূতি ব্যক্ত করে ভবিষ্যতে মূল্যায়নের আশ্বাস দিয়ে এবার আবুল কালাম আজাদকে আবারও মনোনয়ন দেওয়ার কথা জানান।

জবাবে নূর মোহাম্মদ বলেন, আপনার আদর্শে উজ্জীবিত হয়ে রাজনীতি করি। আপনার নির্দেশ মেনেই কাজ করব। উল্লেখ্য, বর্তমান এমপি আবুল কালাম আজাদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের ভায়রা ভাই।


এ ব্যাপারে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মনোনয়নের অন্যতম দাবিদার নূর মোহাম্মদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সন্তান। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যে কোনো নির্দেশ আমি মাথা পেতে নিতে প্রস্তুত। বঙ্গবন্ধুর স্বপ্ন এবং জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শকে ধারণ করে আমি রাজনীতি করি। মানুষের সেবা করি। তার আদর্শে উদ্বুদ্ধ হয়েই আমি এলাকায় দলকে সংগঠিত এবং নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করার চেষ্টা করেছি। মানুষের পাশে থেকে ঘরে ঘরে গাছ লাগিয়েছি। টিউবওয়েল দিয়েছি।


মানুষের চিকিৎসা ও লেখাপড়ার জন্য আমার সাধ্যমতো সহায়তা করেছি। আগামীতেও আমি আমার এলাকার মানুষের জন্য কাজ করে যাব। নূর মোহাম্মদ বলেন, আমার হৃদয়ে বঙ্গবন্ধু, আদর্শ শেখ হাসিনা। কোনোভাবেই আমার হৃদয় থেকে বঙ্গবন্ধুর আদর্শ সরবে না।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102