শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English

ডাক্তারের হাতে নারী রোগী ধর্ষিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ১০৭০ জন সংবাদটি পড়ছেন

হাসপাতালে পাইলসের অপারেশনের সময় কয়েক ঘণ্টা ধরে ডাক্তারদের হাতে ধর্ষণের শিকার হয়েছেন পাকিস্তানের এক নারী। দেশটির শীর্ষস্থানীয় একটি হাসপাতালে এ ঘটনা ঘটেছে।
গত শুক্রবার ৩৫ বছর বয়সী এক নারীকে লাহোরের সার্ভিস হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার পর তার অপারেশনের প্রক্রিয়া শুরু হয়। এ সময় চিকিৎসকরা তাকে অবচেতন করেন।


কিন্তু অপারেশনের পর জ্ঞান ফিরলে ওই নারী বুঝতে পারেন তিনি ধর্ষণের শিকার হয়েছেন। পরে হাসপাতালে অস্ত্রপচারের সময় ধর্ষিত হয়েছেন বলে লাহোর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।
এক প্রত্যক্ষদর্শীর বর্ণনাও রয়েছে ওই অভিযোগে। প্রত্যক্ষদর্শীও বলেছেন, দীর্ঘ আট ঘণ্টার অপারেশনের সময় ধর্ষণের শিকার হয়েছেন ওই নারী।

অভিযোগে ওই নারী বলেছেন, ‘আমি গত ২৪ নভেম্বর একটি অপারেশনের জন্য সার্ভিস হাসপাতাল ভর্তি হয়েছিলাম। অ্যানেস্থেসিয়া থেকে চেতনা ফিরে পাওয়ার পর আমি বুঝতে পারি যে, অস্ত্রপচারের সময় আমাকে যৌন নিপীড়ন করা হয়েছে।


এটা ছিল দীর্ঘ আট ঘণ্টার অপারেশন। কিন্তু হাসপাতাল থেকে আমাকে সেদিন সন্ধ্যায়ই ছেড়ে দেয়া হয়। পরে বাসায় ফেরার পর আমি শরীরের গোপনাঙ্গে রক্তক্ষরণ এবং ব্যথা অনুভব করি। রাতে আমার এক বোন শেখ জায়েদ হাসপাতালে নিয়ে যায় আমাকে। সেখানে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পরে আমাকে নিশ্চিত করেন যে, আমি ধর্ষিত হয়েছি। ’

হাসপাতালে অস্ত্রপচারের সময় ধর্ষণের এই অভিযোগ তদন্তে পাঞ্জাবের স্বাস্থ্যমন্ত্রী ডা. ইয়াসমিন রশিদ তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। ওই নারীর ডিএনএ সংগ্রহ করা হয়েছে এবং অভিযোগের তদন্ত চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102