Blog Image

জামালপুর-৫ (সদর) আসনে প্রার্থী পরিবর্তন করে দাবিতে সড়ক অবরোধ ॥ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ॥ এক ঘন্টা শহর অচল

জামালপুর প্রতিনিধি
জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন করে রেজাউল করিম রেজনুকে দলীয় মনোনয়ন প্রদানের দাবিতে সড়ক অবরোধ, কাফনের কাপড় পরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার আজ সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত জামালপুর শহরের প্রধান সড়ক অবরোধ করে রাখে আওয়ামী লীগের তৃণমূলের হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকরা। অবরোধ ও মানববন্ধন চলাকালে শহরের বেশিরভাগ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকে। বন্ধ থাকে সিএনজি পাম্পসহ পেট্রোল পাম্পগুলো। একই সাথে জামালপুর-টাঙ্গাইল সড়ক ও জামালপুর-ময়মনসিংহ সড়কের বিভিন্নস্থানে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা মানববন্ধন এবং সড়কের উপর গাছের গুড়ি ফেলে অবরোধ করে রাখে। এ সময় সড়ক দুটিতে যানবাহন চলাচল বন্ধ থাকে।


মানববন্ধনে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা জানান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক দেওয়া হলে তা মেনে নেওয়া হবে না। ঘোষিত প্রার্থী পরিবর্তন করে তৃণমূলে জনপ্রিয় প্রার্থী রেজনুকে নৌকার মাঝি করার দাবি জানান তারা। অন্যথায় তৃণমূলের নেতা-কর্মীরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হবে।
শহরের তমালতলায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তারিক মালিক সিজার, ইকরামুল হক নবীন, ছাত্রলীগ নেতা শাহাবীর আহম্মেদ দোলন।
উল্লেখ্য, জামালপুর সদর আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও বর্তমান এমপি রেজাউল করিম হীরাকে।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর