রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুরের দলীয় প্রার্থীকে জেতাতে জেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ৬১৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে জেতাতে  বিশেষ বর্ধিত সভা করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগের জেলা কমিটি।

সোমবার এ উপলক্ষে দফায় দফায় আলোচনা সভা করে জেলা কমিটির নেতারা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলা পর্যায়ে সম্বন্বয় কমিটিও পুনঃ গঠন করা হয়।

জামালপুর সদরের জন্য এডভোকেট বাকী বিল্লাহ ও ফারুক চৌধুরী, বকশীগঞ্জ এর জন্য প্রকৌশলী কামারুজ্জামান, ইসলামপুরের জন্য জিএসএম মিজানুর রহমান ও জিয়াউল হক জিয়া, মেলান্দহ এর জন্য আমানউল্লাহ আকাশ, মাদারগঞ্জের জন্য মীর্জা সাখাওয়াতুল আলম মনি, সরিষাবাড়ীর জন্য অধ্যক্ষ আশরাফ আলী তরফদার ও দেওয়ানগঞ্জ উপজেলার জন্য আতিকুর রহমান সানাকে দায়িত্ব দেওয়া হয়।

সভায় জামালপুর জেলা নির্বাচন পরিচালনা করার জন্য এডভোকেট বাকী বিল্লাহকে চেয়ারম্যান ও ফারুক আহাম্মদ চৌধুরীকে সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট জেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয় ।

সভায় প্রতিটি সংসদীয় আসনে কমপক্ষে ১টি করে বর্ধিত সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়।


এছাড়া আসন্ন বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতিতে এডভোকেট বাকী বিল্লাহ এর সভাপতিতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী ছাড়াও জামালপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদ ও আবুল কালাম আজাদ, জামালপুর-২ আসনের ফরিদুল হক খান দুলাল, জামালপুর-৩ এর মীর্জা আজম, জামালপুর-৪ এর ডাঃ মোরাদ হাসান, জামালপুর-৫ এর প্রকৌশলী মোজাফফর হোসেন ও রেজাউল করিম হীরাসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102