বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৩২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

মনোনয়ন নিশ্চয়তাঃ আইজিপি ১০০%, সাবেক এমপি শতভাগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২৭৫৮ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুর ১ আসন থেকে এবার বিএনপির প্রার্থী হিসাবে পুলিশের সাবেক আইজিপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুমের মনোনয় প্রাপ্তির নিশ্চয়তা ১০০%। ঠিক একই আসনে সাবেক এমপি রশিদুজ্জামান মিল্লাতেরও মনোনয়ন শতভাগ নিশ্চিত। দুই সাবেকের মনোনয়নের নিশ্চয়তা দেখে আবেগ ধরে রাখতে পারছেন না সাধারন ভোটাররা।
যেসব কারণে এবার মনোনয়ন শতভাগের নিশ্চয়তা দেন তার সমর্থকরাঃ জামালপুর-১ আসনে দীর্ঘ ১০ বছর যাবত নিজ পকেটের টাকা খরচ করে দলকে পরিচালনা করেছেন সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম। এ সময় সাবেক এমপি এম. রশিদুজ্জামান মিল্লাত ১দিনের জন্যে এলাকাতে আসেননি।
আব্দুল কাইয়ুম পুরো জামালপুর জেলা বিএনপিকে সাজিয়েছেন নিজের হাতে। জামালপুর জেলা বিএনপি, জামালপুর জেলার বিভিন্ন উপজেলা বিএনপি, শহর বিএনপি, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, স্বেচ্ছা সেবকদল, মহিলা দলসহ সমস্ত অংগ সংগঠনকে নিয়ন্ত্রনে নিয়েছে সাবেক এই পুলিশের সাবেক শীর্ষ কর্মকর্তা। দলের বিভিন্ন কর্মসুচীতে কড়া কড়া বক্তব্যে দলকে চাঙ্গা করার চেষ্টা করেছেন তিনি।


এদিকে মিল্লাতের আকাশচুম্বি জনপ্রিয়তাকেই মুল অস্ত্র হিসাবে বেছে নিয়েছেন তার সমর্থকরা। গত ১০ বছরে দলে সরকারী দলের চাপে ভুমিকা রাখতে না পাড়লেও জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি বরং দিন দিন বেড়েছে বলে দাবী সাবেক এমপি রশিদুজ্জামান মিল্লাতের সমর্থকদের।
তাদের দাবী মিল্লাত বিএনপি থেকে মনোনয়ন পেলে একটি ভোট বিল্পব হবে এ আসনে। শুধু দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ নয়, বাংলাদেশের রাজনীতিতে যে কোন নেতাই মিল্লাতের জনপ্রিয়তার কাছে টিকবে না বলে মনে করেন তারা।


এদিকে সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম ও সাবেক এমপি রশিদুজ্জমান মিল্লাত, এই দুই সাবেক সমর্থকদের চাওয়া-পাওয়া আর দাবীতে আবেগ হারিয়ে ফেলছে সাধারন ভোটাররা। একের পর এক বিভ্রান্ত হচ্ছেন তারা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102