শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
শিরোনাম :

বকশীগঞ্জে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে আডভোকেসি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ৫৭৪ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

বকশীগঞ্জ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে ২৪-২৯ নভেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আলম।


উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোনিয়া আক্তারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা শরীফা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, বকশীগঞ্জ খয়ের উদ্দিন দাখিল মাদরাসার অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, এফপিআই মিজানুর রহমান প্রমুখ। এতে পরিবার পরিকল্পনা বিভাগের সকল পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারী, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক উপস্থিত ছিলেন।
আগামি ২৪ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয় এবং সপ্তাহ উদযাপন উপলক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102