বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:১২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক

বকশীগঞ্জে গ্রাম আদালত বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ৪৮৬ জন সংবাদটি পড়ছেন

জিএম ফাতিউল হাফিজ বাবু 
স্থানীয় সরকার বিভাগের “বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের” আওতায় জামালপুরের বকশীগঞ্জে স্থানীয় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে গ্রাম আদালত বিষয়ক অবহিতকরণ সভা বুধবার উপজেলা সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের উদ্যোগে অনুষ্ঠিত দিনব্যাপি অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম।
অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে জেলা ও উপজেলা পর্যায়ে গ্রাম আদালতের অগ্রগতি ও প্রচার বিষয়ক কার্যক্রম নিযে উপস্থাপনা তুলে ধরেন প্রকল্পের জেলা ফ্যাসিলিটেটর মালিক শামীম আখতার।


এ সময় বক্তব্য রাখেন মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের জামালপুর জেলা সমন্বয়কারী মতিয়ার রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা যুব উন্নয়ণ কর্মকর্তা সুলতান মাহমুদ, মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের উপজেলা সমন্বয়কারী গোপাল চন্দ্র , উপজেলা সমবায় কর্মকর্তা আবদুল জলিল, উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোসনা আক্তার প্রমুখ।
অবহিতকরণ সভায় উপজেলার ৮ টি দপ্তরের কর্মকর্তা ও ১৮ টি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
অবহিতকরণ সভায় উপস্থিত অংশগ্রহণকারী সকলের মতামত উপস্থাপন করেন। এতে কিভাবে গ্রাম আদালতের সেবা বৃদ্ধি করা, গ্রাম আদালত মুখি করা যায় , ফৌজদারী ও দেওয়ানী মামলার বিষয়ে সার্বিক আলোচনা করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102