সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে এক মহিলার অভিনব কায়দায় চুরি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
  • ১৪৬২ জন সংবাদটি পড়ছেন
ফাইল ফটো

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে মহিলা কর্তৃক দিন-দুপুরে অভিনব কায়দার চুরির ঘটনা ঘটেছে।
৫ নভেম্বর সোমবার বকশীগঞ্জ হাসপাতালের পিছনে মামুন আর্টের স্বত্তাধীকারী এস.এম মামুনের বাসায় এই চুরির ঘটনা ঘটে।

বাড়ীর মালিক মামুন জানান, দুপুর ১২টার সময় মনিকা (২৮) নামক এক অজ্ঞাত মহিলা বাড়ীতে আসিয়া তাহার স্ত্রীকে বাড়ীতে স্বাস্থ্য বিষয়ক একটি কেন্দ্র চালু করণের কথা বলে একটি জায়গা চায়। তাহার স্ত্রী তার কথায় সরল বিশ্বাসে জায়গা দিতে রাজী হয়। পরবর্তী সময় কেন্দ্রের জন্য জায়গা বাবদ চুক্তির কথা তাদের প্রধান অফিসে যাওয়ার জন্য অনুরোধ করে ওই প্রতারক মহিলা।


মামুনের স্ত্রী প্রতারক মহিলার কথা বিশ্বাস করে তাহার কথামত আমার বাসার পাশ্ববর্তী শিপন নামে এক মহিলা, আমার কন্যা ও ওই মহিলাসহ তাদের অফিস কামালপুরে দিকে রওনা হয়। বকশীগঞ্জ বাজারে এসে ওই মহিলা জরুরী কাজের কথা বলে তাহার স্ত্রী ও সন্তানকে তার ব্যবহৃত মোবাইল নম্বর- ০১৭৭৮৩৪১২২৩ দিয়ে একা কামালপুর পাঠিয়ে দিয়ে বাসায় ফিরে যায়। এ সময় আমার ছেলে মাহিন (১১) একা বাসায় ছিল। ছেলেকে মোবাইলে টাকা ফ্লেক্সিলোডের কথা বলে অন্যত্র পাঠিয়ে দেয়।

পরে কামালপুর গিয়ে জানা যায় সেখানে এ ধরনের কোন অফিস নেই। বাসায় ফিরে এসে দেখে- ওই মহিলা আমার আলমিরা থেকে ৪ জোড়া স্বর্ণের রিং যাহার আনুমানিক মুল্য-৪০,০০০ (চল্লিশ হাজার) ও একটি গলার চেইন, যাহার মুল্য ২৫,০০০ (পচিশ হাজার) টাকা নিয়ে পালিয়ে যায়। এ ধরনের কান্ডে বকশীগঞ্জে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102