শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

বকশীগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল লাবনী

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮
  • ৮১৬ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে লাবনী আক্তার (১৫) নামে এক কিশোরী।

১৫ নভেম্বর দুপুর একটায় উপজেলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন বাল্যবিয়েটি বন্ধ করে দেন।

জানা গেছে, রংপুর জেলার কাউনিয়া উপজেলার মনোগ্রাম গ্রামের মোখলেসুর রহমানের ছেলে আনিছুর রহমানের সঙ্গে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের মাঝগেদরা গ্রামের আমিনুল হকের মেয়ে লাবনী আক্তারের বিয়ের দিন ঠিক করা হয়। ১৫ নভেম্বর সন্ধ্যায় বিয়ের নিবন্ধন করার কথা ছিল।


এরই মধ্যে খবর পেয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন ও সুপারভাইজার সুশান্ত কুমার চক্রবর্তী ১৫ নভেম্বর দুপুরেই বিয়ে বাড়িতে হাজির হন। তারা বিয়ের আয়োজন দেখে মেয়ের বাবা আমিনুল হকের সঙ্গে কথা বলেন এবং বিয়েটি বন্ধ করে দেন।

এ সময় আমিনুল হক ১৮ বছরের আগে তার মেয়েকে বিয়ে না দিতে মহিলা বিষয়ক কর্মকর্তার নিকট অঙ্গীকারনামায় সাক্ষর করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh