কারচুপি আর ষড়যন্ত্র করে আ’লীগ ক্ষমতা আসতে পারবে না.. পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম

বিশেষ প্রতিনিধিঃ কারচুপি আর ষড়যন্ত্র করে আওয়ামীলীগ আর ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম।
বৃহস্পতিবার পাখিমারায় দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময়কালে এ মন্তব্য করেন।
তিনি আগামী নির্বাচন সর্ম্পকে বলেন, আগামী নির্বাচনটা হবে খুবই কঠিন। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলের প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। এ নির্বাচনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এ জন্য প্রতিটি নেতাকর্মীকে প্রত্যেক ভোট কেন্দ্র প্রাহারা দিতে হবে।


মনোনয়ন সর্ম্পকে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, দলের দুঃসময়ে যারা দলের সাথে ছিল, তারাই মনোনয়ন পাবেন।

তিনি বলেন, বিএনপি নির্বাচনের মাঠ ছাড়েনি। জাতীয় রাজনীতিতে যতোই ব্যস্ততা থাক আমি বকশীগঞ্জবাসীর পাশে আছি এবং থাকবো।
উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিনের সভাপতিত্বে পুলিশের এই সাবেক মহা পরির্দশক বলেন, দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার কারও সুযোগ নেই। দল যাকে মনোনয়ন দিবে তাকেই বিজয়ী করতে হবে।


এ সময় উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক রকিবুল হাসান বাবুল, শাহজাহান সরকার, সদস্য সচিব আব্দুল কাইয়ুম, পৌর বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান ফিরোজ, সদস্য সচিব আব্দুল্লাহ আল সাফি লিপন, মিজানুর রহমান লেবু, আব্দুল মোতালেব সরকার, শহিদুল্লাহ, আব্দুল্লাহ আল মোকাদ্দেস রিপন, প্রফেসর বজলুররশিদসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকমীরা বক্তব্য রাখেন ছাত্রদলের সভাপতি সরকার রাছেল বক্তব্য রাখেন।

এর আগে আইজিপি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য বকশীগঞ্জ উপজেলা নির্বাচনী কর্মকর্তা অফিস থেকে সরকারীভাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

নিউজটি শেয়ার করুন..

     এই বিভাগের আরো খবর
ব্রেকিং নিউজঃ