শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

বকশীগঞ্জে ১৮শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ শুরু

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ৪৪২ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে ২০১৮-২০১৯ অর্থবছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ শুরু হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার দুপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ করা হয়।


সার ও বীজ বিতরণকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম আুব সায়েম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. বিপ্লব কুমার পাল, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মাজেদুল ইসলাম, সম্প্রসারণ কর্মকর্তা অনুপ সিংহ, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর আজাদ জানান, চলতি মওসুমে কৃষি প্রণোদনা হিসেবে উপজেলার এক হাজার ৮৬০ জন কৃষককে সার ও বীজ বিতরণ করা হবে। শিগগিরই কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন করা হবে। এবার ৮০০ কৃষক পাবেন ভুট্টার বীজ, ৮০০ কৃষক পাবেন সরিষার বীজ ও ২৫০ জন কৃষক পাবেন বোরো ধানের বীজ ও ১০ জন কৃষক পাবেন বিটি বেগুনের বীজ। প্রতিটি কৃষক বীজের অনুকূলে ২০ কেজি ডিএপি সার, ১০ কেজি এমওপি সার পাবেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102