মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন যে কারণে স্থগিত হল বকশীগঞ্জে আ’লীগের বর্ধিতসভা জামালপুর পৌরসভা নির্বাচনঃ প্রার্থী হিসাবে অধ্যাপক সুরুজ্জামানের পরিচিতি ভাষা সৈনিক এডভোকেট আশরাফ হোসেনের ইন্তেকাল বকশীগঞ্জে হিসাব রক্ষণ কর্মকর্তা না থাকায় দুর্ভোগ চরমে বকশীগঞ্জে পেঁয়াজের মূল্য বৃদ্ধি রুখতে বাজার মনিটরিংয়ে ইউএনও জনগনকে থানায় যেতে হবে না, পুলিশ যাবে জনগনের কাছে.. সীমা রানী সরকার জামালপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা আ’লীগের ৩ সদস্যের তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ

বকশীগঞ্জে ছাত্রদলের কমিটি নিয়ে তোলপাড় ॥ ফেসবুকে গরম গরম স্টাটাস

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ৯৫৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে ছাত্রদলের কমিটি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। চলছে ফেসবুকে চালাচালি।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বকশীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি হয়েছে মর্মে ব্যাপক প্রচারনা চলনা হয়। ফেসবুকে সাবেক এমপি এম রশিদুজামান মিল্লাত ছাত্রদলের কমিটি দিচ্ছেন মর্মে একটি ছবিও পোষ্ট করা হয়েছে বিভিন্ন ফেসবুকের আইডি থেকে।


হৃদয়ে এম রশিদুজ্জামান মিল্লাত এর নামে একটি লাইক পেজ আইডি থেকে লেখা হয়, বকসিগঞ্জ উপজেলা,পৌর,ও কলেজ শাখা ছাত্রদল এবং যুবদল নেতাকর্মীদের অঙ্গীকার। দেওয়ানগঞ্জ ও বকসিগঞ্জ উপজেলার উন্নয়নের কর্ণধার জননেতা সাবেক সফল সংসদ, সবার প্রিয় নেতা ,প্রিয় মুখ এম.রশিদুজ্জামান মিল্লাত সাহেবের হাতে হাত রেখে,মিথ্যা মামলায় কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশনেত্রীর হাতকে শক্তিশালী করতে,এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ও মান অভিমান ভূলে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার। এসময় উপস্থিত বকসিগঞ্জ উপজেলা শাখা,পৌর শাখা ও কলেজ শাখার তিন ইউনিটের নেতাদের হাতে নব গঠিত ছাত্রদল কমিটি তুলেদেন সকলের প্রিয় নেতা এম.রশিদুজ্জামান মিল্লাত।

ছাত্রদলের নেতাকর্মীদের হাতে কমিটি তোলে দিচ্ছেন সাবেক এমপি এম. রশিদুজ্জামান মিল্লাত

জেলা ছাত্রদলের ওমমরুজ্জামান দর্শণ চৌধুরী ছাত্রদলের কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করলেও সভাপতি সোহেল রানা খান কমিটি অনুমোদনের বিষয়টি পুরোপুরি অস্বীকার করে তিনি সাংবাদিকদের জানান, বকশীগঞ্জে নতুন করে কোন কমিটি দেওয়া হয়নি। আগেরটাই বহাল রয়েছে।

তবে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওমমরুজ্জামান দর্শণ চৌধুরী কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জানান, কমিটিটি দুই একদিনের মধ্যেই প্রকাশ করা হবে।


ছাত্রদলের পুর্বের কমিটির সভাপতি সরকার রাছেল কোন অবগত নন বলে সাংবাদিকদের জানান। এ বিষয়ে আগামী কাল ২৩ অক্টোবর সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানোর কথা জানিয়েছেন সরকার রাছেল।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কমিটিটি পুরো অস্বীকার করে সরকার রাছেল তার নিজের টাইম লাইনে লেখেন- গত কয়েকদিন থেকে বকশিগঞ্জে ছাত্রদলের কমিটি নিয়ে যে গুজব ছড়ানো হচ্ছে, তা আসলে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আসলে একটা কুচক্রী মহল এ গুজব ছড়িয়েছে, ছাত্রদলের ঐক্য নষ্ট করার জন্য। বকশিগঞ্জের ছাত্রদলের তিনটি ইউনিটের কমিটি আগেরটাই বহাল রয়েছে বলে জানিয়েছেন জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি Shohel Rana Khan। তিনি আগের কমিটির নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন।
তবে চলমান কমিটি আহ্বায়ক মানিক মিয়া জানান, জেলা ছাত্রদলে একটি কমিটি দিয়েছে, কমিটি কিছু ভুলভ্রান্তি থাকায় কমিটিটি আবারও ফেরত নেওয়া হয়েছে।
এ অবস্থায় উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এমপি রশিদুজ্জামান মিল্লাত পন্থি ও সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম পন্থিরা একে অপরের বিরুদ্ধে লেখছেন গরম গরম স্টাটাস।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102