বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৫৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

২৪ অক্টোবরে উপজেলা আওয়ামীলীগের জনসভা ॥ সকল প্রস্তুতি সম্পন্ন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮
  • ৪১৫ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ২৪ অক্টোবর জনসভার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামীলীগ।
জনসভা সফল করতে ঘরে ঘরে যাচ্ছেন উপজেলা আওয়ামীলীগ, সহযোগি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


গত ১৩ অক্টোবর এ জনসভা হওয়ার কথা ছিল। সামুদ্রিক ঝড় তিতলী ও বৈরী আবহওয়ার কারণে একদিন আগেই নির্ধারিত ১৩ অক্টোবরের জনসভা স্থগিত করে ২৪ অক্টোবর নতুন তারিখ নির্ধারন করে উপজেলা আওয়ামীলীগ।
জনসভা উপলক্ষে বকশীগঞ্জ বাজারে সাঁটানো হয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের সমর্থণে বিভিন্ন ব্যানার ফেস্টুনসহ বেশ কয়েটি তোড়ণ।
জনসভা সফল করতে ইত্যিমধ্যেই উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে ইউনিয়ন প্রস্তুতি সভা করেছে দলঠি। এছাড়া ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা প্রতিটি ওয়ার্ডেই প্রস্তুতি সভা করেছে। ১ লাখ লোকের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্য নিয়ে তারা রাতদিন পরিশ্রম করছে নেতাকর্মীরা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তোলে ধরার পাশাপাশি এ আসনের মনোনয়ন পরিবর্তণ করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদকে দেওয়ার দাবী তোলা হতে পারে জন সভায়।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদারের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ ।
সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102