বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে ১৫টি মন্ডপে উদযাপিত হচ্ছে দুর্গোৎসব

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ৩৫৭ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে সনাতন ধম্বাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি চলছে। এবার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে ১৫টি মন্ডপে উদযাপিত হবে দুর্গাপূজা।


দুর্গাপূজা উপলক্ষে ইতোমধ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা করা হয়েছে।
সরকারের পক্ষ থেকে প্রতি মন্ডপের জন্য ৫০০ কেজি বরাদ্দ দেওয়া হয়েছে। মন্ডপে মন্ডপে চলছে উদযাপনের কাজ। হিন্দু সম্প্রদায়ের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে। দুরদুরান্ত থেকে আসা শুরু করেছে আত্মীয় স্বজন।

উপজেলা হিন্দু পরিষদের সভাপতি রমেশ চন্দ্র রায় বলেন, প্রশাসনের পক্ষ থেকে বার বার মন্ডপ গুলোতে যোগাযোগ করা হচ্ছে। কোথাও কোন সমস্যা আছে কিনা তা নিয়ে তারা আলোচনা করছেন। তিনি সকলকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন। দুর্গাপূজা উদযাপন সার্বজনীন ও নির্বিঘ্ন করতে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন ও স্থানীয় থানা পুলিশ। প্রতিনিয়ত মনিটরিং ও পূজা উদযাপন কমিটির নেতৃবন্দের সঙ্গে যোগাযোগ রাখছেন কর্মকর্তারা।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ তাওহিদুর রহমান জানান, সার্বিক নিরাপত্তার জন্য সব কিছুই করা হবে। প্রতিমা বিসর্জন পর্যন্ত পুলিশ সর্বাত্মক নিরাপত্তার দায়িত্বে কাজ করবে। ইতোমধ্যে মন্ডপ গুলো পরিদর্শন করা হয়েছে। আশাকরি কোন অসুবিধা হবে না।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান, পূজা উপলক্ষে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি মন্ডপেই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের কর্মকর্তারা সার্বক্ষনিক তদারকির দায়িত্বে থাকবেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102