বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

গ্রেনেড হামলার মামলার রায় ঘিরে বকশীগঞ্জে আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ৯৩৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে বিএনপি নেতা কর্মীরা যাতে করে বিশৃঙ্খলা করতে ও মাঠ দখল করতে না পারে সেজন্য অবস্থান কর্মসূচি পালন করে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বুধবার সকাল থেকেই বকশীগঞ্জ পৌর শহরের মালিবাগ মোড় , বাসস্ট্যান্ড মোড়, পাট হাটি মোড়, পান হাটি মোড়, কামারপট্টি মোড় ও দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের নেতৃত্বে নেতা কর্মীরা সতর্ক অবস্থানে থেকে রায় পরবর্তী সময় মাঠ দখলে রাখেন।
শহরে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের পাশাপাশি ছাত্রলীগের নেতা কর্মীদেরও অবস্থান ও মহড়া দিতে দেখা গেছে।
তবে রায় ঘোষণার পর বিএনপির কোন নেতা কর্মীকে মাঠে দেখা যায়নি।
এ বিষয়ে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় জানান, রায় ঘোষণার পর যাতে বিএনপির নেতাকর্মীরা মাথা চারা দিয়ে উঠতে না পারে সেজন্য তারা মাঠে অবস্থান নিয়েছেন। কাউকে নাশকতা বা বিশৃঙ্খলা করার সুযোগ দেয়া হবে না।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh