রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ৯২৮ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রকাশের পর বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির দাবি জানিয়ে জামালপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ।


বুধবার দুপুরে রায় ঘোষণার সাথে সাথে বকুলতলাস্থ জামালপুর জেলা আওয়ামী লীগের দর্লীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিল পূর্ব সমাবেশ থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির দাবি জানান জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অালহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ ।

এদিকে তমালতলা মোড় থেকে জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপির নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করে গেইট পাড় এলাকায় গিয়ে শেষ । পরে সেখানে সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপি, শহর আওয়ামী লীগ নেতা তারেক মালিক সিজার, আব্দুল হান্নান মিয়া প্রমুখ। এ সময় বক্তারা মামলাটি পূনরায় বিবেচনা করে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাসির জোর দাবী জানান।

রায় ঘোষনা হওয়ার পরপরই জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক মোহাম্মদ সুরুজ্জামান নেতৃত্বেও একটি মিছিল বের করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102