বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

বকশীগঞ্জের নতুন ওসি তাওহীদ, দায়িত্ব নিয়ে মাদক ও জুয়া বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৭ অক্টোবর, ২০১৮
  • ১১৩৮ জন সংবাদটি পড়ছেন

গোলাম রাব্বানী নাদিমঃ বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান দায়িত্ব নিয়ে নেমে পড়লেন মাদক ও জুয়ার বিরুদ্ধে যুদ্ধে। ২০০৩ সালে পুলিশের সাব-ইন্সেপেক্টর (এসআই)পদে ভর্তি হয়ে প্রশিক্ষণ শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে যোগ দেন তাওহীদ। পরে ২০০৭ সালে বড়গুনা সদর ও ২০১০ সালে ঢাকা মেট্রোপলিটন পুলিশে দায়িত্ব পালন করেন।


এর পর ২০১১ সালে পিরোজপুরের মঠবাড়ীয়া থানায়ও কাজ করেন। ২০১৩ সালে পটুয়াখালীর কলাপাড়া থানায় সাব-ইন্সেপেক্টর (এসআই) হিসাবে দায়িত্ব পালন করে ইন্সেপেক্টর পদে পদোন্নতি পেয়ে ঢাকায় পুলিশের তদন্ত সংস্থা পিবিআইতে যোগদান করে একই বছর জামালপুরের সরিষাবাড়ী থানায় অফিসার ইনচার্জ (তদন্ত) পদে দায়িত্ব পালন শেষে চলতি বছরের ২৭ মার্চ বকশীগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসাবে যোগদান করেন ।
চলতি মাসে ৪ অক্টোবর আবারও পদোন্নতি পেয়ে বকশীগঞ্জ থানায় পুর্নাঙ্গ ওসি হিসাবে দায়িত্ব পান ওসি তাওহীদুর রহমান। স্থালাভিসক্ত হন পুর্ববর্তী ওসি আসলাম হোসেনের। বদলী জনিত কারণে ওসি আসলাম হোসেন এখন জামালপুরের ইসলামপুরে।  

বরিশালের বাকেরগঞ্জ থানায় জন্ম নেওয়া ওসি তাওহীদের সাথে বলে জানাযায়, ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত । স্ত্রী আর্দশ গৃহিনী হলেও বোটানীতে সম্মানসুচক ডিগ্রী লাভ করেন।
পারিবারিক জীবনে ওসি তওহীদ চার ভাই। এদের মধ্যে তিনিই সবচেয়ে বড়। তার দুই ভাই আর্জেন্টিনা প্রবাসী ও ছোট ভাই ব্যবসায়ী। বাবাও ছিলেন একজন ব্যবসায়ী।
ঢাকা কলেজ থেকে ইসলামের ইতিহাস থেকে সর্বোচ্চ ডিগ্রীধারী ৪ অক্টোবর বকশীগঞ্জ থানার ওসি হিসাবে দায়িত্ব গ্রহন পর পরই জুয়া ও মাদকের বিরুদ্ধে অলিখিত যুদ্ধ ঘোষনা করেন। দায়িত্ব নেওয়ার প্রথমদিনই তিনি ৯জন মাদক ব্যবসায়ীকে মাদকসহ হাতে নাতে গ্রেপ্তার করেন। এছাড়া দ্বিতীয় দিন একাধিক মামলার আসামী চিহ্নিত ডাকাত দলের এক সদস্যেকেও আটক করেন তিনি।
ওসি তাওহীদুর রহমান জানান, মাদক ও জুয়ার সাথে কোন ধরনের আপোষ নেই। বকশীগঞ্জে মাদক, জুয়া ও বাল্য বিবাহ মুক্ত করার জন্য তিনি বকশীগঞ্জের সবাইকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102