শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:২৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে অবৈধ বালু উত্তোলনে ব্যবহৃত ২টি ড্রেজার মেশিন ও পাইপসমুহ ধ্বংস

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৮১২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে অবৈধ বালু উত্তোলনে ব্যবহৃত ২টি ড্রেজার মেশিন ও পাইপসমুহ ধ্বংস করেছে স্থানীয় প্রশাসন।
বুধবার ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে এসব ড্রেজার মেশিন ও পাইপসমুহ নষ্ট করা হয়েছে।


স্থানীয়ভাবে জানাযায়, দীর্ঘদিন যাবৎ সাধুরপাড়া ইউনিয়নের কামালেরবার্তী এলাকায় একটি চক্র নদী থেকে বালু উত্তোলন করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এ সময় অবৈধ বালু উত্তোলনে ব্যবহৃত ২টি ড্রেজার মেশিন ও পাইপসমুহ ধ্বংস করা হয়। উত্তোলনকৃত বালি নিয়মনুযায়ী ১লক্ষ ৭৫ হাজার বিক্রি কওে সরকারী কোষাগারে জমা দেওয়া হয়।
এ বিষয়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান, অবৈধভাবে বালু উত্তোলনকারীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102