শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৬ অপরাহ্ন
Bengali Bengali English English

দেওয়ানগঞ্জে স্থগিত নির্বাচনে ভোট গ্রহন সম্পন্ন, আওয়ামীলীগ প্রার্থী জয়ী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৫২৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের দুটি স্থগিতসহ তিনটি কেন্দ্রে উপ-নির্বাচর শেষে আওয়ামীলীগ প্রার্থী শাকিরুজ্জামান রাখাল নির্বাচিত হয়েছেন তার প্রাপ্ত ভোট সংখ্যা ৭ হাজার ১৭১। তার নিকতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আল আমিন ৪ হাজার৪৬৬ ভোট পান।


বুধবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৬ সালের ২৮ মে নির্বাচনে শাকিরুজ্জামান রাখাল ৪ হাজার ৮৫০ ভোট, বিএনপির ধানের শীষ প্রতীকে ছইমুদ্দিন ৩ হাজার ১০০ ভোট, আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী আল আমিন ৪ হাজার ৪৪৪ ভোট ও ঘোড়া প্রতীকে  মো. শাহজাহান মিয়া পান ২ হাজার ২৪৭ ভোট। ভোটের হিসেবে ৪০৬ ভোটে এগিয়ে ছিলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শাকিরুজ্জামান রাখাল। এ ছাড়া সংরক্ষিত আসনে সদস্য পদে পাঁচজন ও সাধারণ সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


নির্বাচনের দিন খুটারচর এবতেদায়ী মাদরাসা কেন্দ্র দখল করে সিল মারাকে কেন্দ্র করে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতীকের শাকিরুজ্জামান রাখাল ও আওয়ামী লীগের বিদ্রোহী ঘোড়া প্রতীকের মো. শাহজাহান মিয়ার সমর্থকদের মধ্যে ব্যাপক সহিংসতা হয়। এতে গুলিবিদ্ধ ও ধারালো অস্ত্রের আঘাতে চারজন নিহত এবং বহু লোক আহত হয়েছিলেন। জেলার বহুল আলোচিত এ ইউনিয়নের স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণের আয়োজন করায় ফের প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ভেতরে ভেতরে চাপা উত্তেজনার মধ্যে দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হলেও অন্যান্য প্রার্থীরা নির্বাচন বর্জন করলে কোন ধরনের অপ্রীতকর ঘটনা ঘটেনি।

দেওয়ানগঞ্জ নির্বাচনের রির্টানিং অফিসার ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা তোফায়েল আহাম্মেদ ফলাফল নিশ্চিত করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102