সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৪ অপরাহ্ন
Bengali Bengali English English

এত গাড়ী আর এত মানুষ!

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৫৭২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের শো-ডাউনের পার্কিং করা গাড়ী দেখে সবাই অবাক হয়ে যান।
সোমবার যখন বকশীগঞ্জ উপজেলার দলীয় কার্যালয় থেকে রওনা দেন তখন ২শাতাধিক মোটরসাইকেলে করে নেতাকর্মীরা দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। পরে ডিগ্রীরচর বাজারে বাজারে পৌছা মাত্রাই গাড়ীর সংখ্যা হাজার ছড়িয়ে যায়।


হঠাৎ করে অনেক মানুষ তার সফর সঙ্গী হয়। নুর মোহাম্মদের গাড়ী বহরে যোগ দেওয়া রফিকুল ইসলাম, থাকেন ডিগ্রীরচর বাজারের পাশেই ।
সংবাদিক পরিচয় দেওয়ার সাথে এগিয়ে এসে কথা বলতে লাগলেন, জানালেন তার ক্ষোভের কথা। বললেন, আপনি যে, ডিগ্রীর বাজারে এসেছেন, রাস্তা কেমন? ভাই জ্বালা আর জ্বালা, একমাত্র গুরুত্বপুর্ণ রাস্তা কোন সংস্কার নেই। বৃষ্টি হলে প্রতিদিনই দুর্ঘটনা হয়। রাস্তায় রাস্তায় গর্ত।
আরেকজন এলেন, নাম জিজ্ঞাসা করলেও বলতে চাইলেন না, জানালেন রাস্তার বেহাল অবস্থা। অশ্লীল ভাষায় কথা বলতে লাগলেন। শালিনতার মধ্যে শুধু বললেন, আমরা রাস্তা চাই।
প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়মালীগের দলীয় মনোনয়ণ প্রত্যাশী বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ সোমবার দেওয়ানগঞ্জে বেশ কয়েকটি উপজেলায় মোটরসাইকেল শো-ডাউনের পাশাপাশি পথসভা ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।
তার এই গণ সংযোগে ডাংধরা, রামরামপুর, হাতীবান্দা ও চর আমখাওয়া এলাকার মানুষ স্বতর্স্ফুতভাবে অংশ নেয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102