শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ অপরাহ্ন
Bengali Bengali English English

দোয়া চাই, নৌকা মার্কায় ভোট চাই.. নুর মোহাম্মদ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৭২১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ভোটারদের দ্বারে দ্বারে নৌকা ভোট চেয়ে নুর মোহাম্মদ ভোটারদের উদ্দেশ্যে করে বলেন, আপনাদের সকলের দোয়া চাই আর নৌকা মার্কায় ভোট চাই । আমি আপনাদের পাশে থেকে আপনাদের সমর্থন চাই।

শনিবার দিনব্যাপী কামালপুর, বকশীগঞ্জ সদর, বগারচর ও কামালপুর ইউনিয়নে গণসংযোগ শেষে রাতেও বাট্টাজোড় ইউনিয়নের নতুন বাজার এলাকায় গণ সংযোগ করেন নুর মোহাম্মদ।


তিনি বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস, জণগনের ভালবাসা, দোয়া ও সমর্থন থাকলে সবকিছুই সম্ভব।

পরে নুর মোহাম্মদ বকশীগঞ্জ পৌর এলাকায় মাষ্টারবাড়ীতে একটি পথসভায় অংশ নেন। এর আগে বিশিষ্ট্য শিল্পপতি কোহিনুর এগ্রো-প্রোডাক্টস এর কর্নধার এমদাদুল হকের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদ।

এ সময় জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, ইসমাইল হোসেন বাবুল তালুকদার, ছামিউল হক, সংগঠনিক সম্পাদক আব্দুল আল মোকারেছ খোকন, আইন বিষয়ক সম্পাদক সাফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম হান্নান, সদস্য বিল্লাল সিদ্দিকী, নজরুল ইসলাম, প্রস্তাবিত যুবলীগের সভাপতি মারুফ সিদ্দিকী, ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102