রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুর-০১, প্রার্থী পরিবর্তণের দাবী করল আওয়ামীলীগের নেতাকর্মীরা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৭৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টরঃ জামালপুরের বকশীগঞ্জে প্রার্থী পরিবর্তনের দাবী করেছে উপজেলা আওয়ামীলীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভায় তারা এ দাবী করেন।



উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মোকারেছ খোকন বলেন, আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন, কিন্তু সংসদ সদস্য আবুল কালাম আজাদ এলাকায়। নেত্রীর জন্মদিন পালন অনুষ্ঠানে যে নেতা যোগদান করেন না সে রকম নেতা আমাদের দরকার নেই।
উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম হান্নান তার বক্তব্যে বলেন, গত ১০ বছর যাবত এমপি দলীয় কার্যালয়ে আসেন না। জাতীয় বা দলীয় কোন বার্ষিকীতে অংশ নেন না। আবুল কালাম আজাদ এমপি হওয়ার পর দলীয় নেতাকর্মীরা সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। এমতাবস্থায় নির্বাচনের সময় এ কার্যালয়ের নেতাকর্মীরাও তার পিছনে যাবে না।



উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার তার বক্তব্যে বলেন, জামাত-বিএনপি নেতাকর্মীদেও দ্বারা বেষ্টিত হয়েছেন এমপি। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিনে এলাকায় অবস্থান করা স্বত্বেও তিনি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আসেন না।
ছাত্রলীগের সহ-সভাপতি স¤্রাট তার বক্তব্য বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নুর মোহাম্মদকে মনোনয়ন দিলে জয় শতভাগ নিশ্চিত।
ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব জানান, এ আসন ধরে রাখতে হলে প্রার্থী পরিবর্তণের বিকল্প নেই।
জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মিষ্টার রানা বলেন, জামালপুর ১ আসনে আগামী নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে নুর মোহাম্মদের বিকল্প নেই।
সভায় অন্যন্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, সহ সভাপতি বাবুল তালুকদার, সহ-সভাপতি ছামিউল হকসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে বিশাল আকৃতির একটি কেক কাটা শেষে আলোচনা সভায় বক্তরা এসব কথা বলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102