মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

আওয়ামীলীগ ক্ষমতায় না এলে, আমরা কেউই রেহাই পাব না.. নুর মোহাম্মদ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ১০৮২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় না এলে, আমরা কেউই রেহাই পাব না। নিজেদের ও দেশবাসীদের রক্ষার জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় বসাতে হবে, আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।


২৮ সেপ্টম্বর আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আসছে নির্বাচন, এ সময় সকল মতভেদ ভুলে দলীয় প্রার্থীকে জেতাতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আপনার একটু সামন্য ভুল দল, দেশ ও নিজেদের মহা সর্বনাশ ডেকে আনবে। ২০০৮ সালে মত আওয়ামীলীগের জোয়ার তোলতে হবে। এ কারণে সবাইকে মাঠে নামতে হবে।
তিনি স্থানীয় এমপি আবুল কালাম আজাদকে উদ্দেশ্য করে বলেন, এমপি আমাদের ফসল, যা করব আমরাই করব, অন্য কারো হাতে বা অন্য কাউকে এমপিকে অপমান করতে দিব না।
দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে নুর মোহাম্মদ আরও বলেন, তৃণমুলের জনমত ও চাহিদার কথা চিন্তা করে জনপ্রিয় ব্যক্তিকে মনোনয়ন দিলে মানুষের নিকট ভোট চাইতে, নির্বাচন করতে অনেক সহজ হয়।
উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, সহ সভাপতি বাবুল তালুকদার, সহ-সভাপতি ছামিউল হক, সাংগঠনিক সম্পাদক এএইচএম আল আমীন, আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, তথ্য ও যুব বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দন জুলফিকার, কৃষি বিষয়ক সম্পাদক এ.কে.এম হান্নান, ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারন সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা, উপদপ্তর সম্পাদক মানিকসাহ সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আগামী নির্বাচনে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহম্মদ মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তিনিও একজন। আগামীকাল শনিবার থেকে দেওয়ানগঞ্জ উপজেলার  ডাংধরা ও রামরামপুর ইউনিয়নে গণসংযোগ করবেন বলে জানাগেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102