মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে অজ্ঞাত বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৯৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ  জামালপুরের বকশীগঞ্জে অজ্ঞাত (৬০) বৎসরের এক মহিলার মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।


জানা গেছে, ২৪ সেপ্টেম্বর সকাল থেকেই বকশীগঞ্জ থানার কাছে ধান ক্ষেতে একজন বৃদ্ধ নারীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে বকশীগঞ্জ থানা পুলিশ বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, স্থানীয়রা কেউ ওই নারীকে চিনেন না। মাঝে মধ্যে তাকে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে দেখা গেছে। তিনি ভিক্ষাবৃত্তি করতেন। তার লাশ উদ্ধারের সময় তার কাছে থাকা পলিথিনে মোড়ানো দুটি বেগুন পাওয়া গেছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন  বলেন, স্থানীয়দের ভাষ্যমতে ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। পাগলী বলে চিনতো সবাই। তার কোনো পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় না পাওয়া গেলে বেওয়ারিশ লাশ হিসেবে তাকে দাফনের ব্যবস্থা করা হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102