শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৪৬ অপরাহ্ন
Bengali Bengali English English

ইসলামপুরে আওয়ামীলীগের মনোনয় প্রত্যাশী জিয়াউল হক জিয়ার মটর সাইকেল শোভাযাত্রা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৮১ জন সংবাদটি পড়ছেন

ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। কোন দিন দলের কাছে মনোনয়ন চাইনি। এবছর আপনাদের সাথে নিয়ে দলের এমপি মনোনয়ন চাইবো। তাই সকলকে পাশে থাকার আহব্বান জানাচ্ছি। আগামীতে এমপি হতে পারলে নদী ভাঙন ও তৃণমূলে নেতাকর্মীদের পাশে থাকবো।

ইসলামপুর প্রতিনিধি : জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক পৌর মেয়র জিয়াউল হক জিয়ার পক্ষে এক বিশাল মটর সাইকেল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি স্থানীয় হেলিপ্যাট মাঠ থেকে শুরু হয়ে পৌর শহর ও উপজেলার আমতলী বাজার, ডেবরাইপেচ বাজার, উলিয়া বাজার, হাড়গিলা বাজার, কাজলা-কাঠমা একতা বাজার ও জারুলতলা প্রদক্ষিণ করে।


সোমবার বিকালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক পৌর মেয়র জিয়াউল হক জিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলার ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মাকছুদুর রহমান লাভলু উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকিউল হক, ছাত্রলীগের সাবেক আহব্বায়ক মাহবুবুর রহমান উজ্জল, সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল নের্তৃত্ব দেন।
এ সময় বিভিন্ন পথ সভায় তৃণমূল নেতা জিয়াউল হক বলেন, ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। কোন দিন দলের কাছে মনোনয়ন চাইনি। এবছর আপনাদের সাথে নিয়ে দলের এমপি মনোনয়ন চাইবো। তাই সকলকে পাশে থাকার আহব্বান জানাচ্ছি। আগামীতে এমপি হতে পারলে নদী ভাঙন ও তৃণমূলে নেতাকর্মীদের পাশে থাকবো।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102