শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

বকশীগঞ্জ উপজেলা যুবদল ও পৌর যুবদলের কমিটি অনুমোদন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ১০৪৪ জন সংবাদটি পড়ছেন
উপজেলা যুবদলেল আহ্বায়ক বিপ্লব সওদাগরকে ফুলের মালা দিয়ে বরণ করে নিচ্ছেন নেতাকর্মীরা

বিশেষ প্রতিনিধিঃ বকশীগঞ্জ উপজেলা যুবদল ও বকশীগঞ্জ পৌর যুবদলের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
১৬ সেপ্টম্বর জামালপুর জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানের স্বাক্ষরকৃত এ দুটি কমিটি সাংবাদিকদের হাতে এসে পড়ে।



উপজেলা যুবদলের আহ্বায়ক হিসাবে বিপ্লব সওদাগর, যুগ্ম আহ্বায়ক লিটন ও সদস্য সচিব হিসাবে মাহাবুবুর রহমান লাবলুসহ ৭১ সদস্যেও একটি কমিটির অনুমোদন দেন। এছাড়া বকশীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক হিসাবে শাকিল তালুকদার, যুগ্ম আহ্বায়ক রহমত আলী ও সদস্য সচিব হিসাবে তানজির মাহামুদ সুজনসহ ৫১ সদস্যের একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জামালপুর জেলা যুবদল।

পৌর যুবদলের আহ্বায়ক শাকিল তালুকদারকে ফুলের মালা দিয়ে বরণ করার দৃশ্য

এদিকে যুবদলের কমিটি অনুমোদন হওয়ায় দলের মধ্যে প্রাণ ফিরে এসেছে। বিএনপির রাজনীতি থেকে দীর্ঘদিন বাইরে ছিলো এ দুই কমিটির নেতাকর্মীরা।
যুবদলের কমিটি অনুমোদন হওয়ার পর বিএনপির নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছে। এছাড়া কমিটির নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102