শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা

দেওয়ানগঞ্জে পুলিশ দেখেই নদীতে ঝাপ ॥ মৃতদেহ উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৫৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ  জামালপুরের দেওয়ানগঞ্জে পুলিশের দেখে দৌড়ে পালানোর সময় নদীতে ঝাপ দেওয়া আপেল (২৫) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দেওয়ানগঞ্জ সার্কেল অফিস ও দেওয়ানগঞ্জ থানা অবরুদ্ধ করে রেখেছে বিক্ষুব্দ এলাকাবাসী।
সোমবার সকাল ১০টার দিকে পুরাতন ব্রহ্মপুত্র নদী থেকে লাশ উদ্ধার করা হয়।


আপেল পৌর শহরের ডালবাড়ী এলাকার টুনো মিয়ার ছেলে ও পেশায় ব্যাটারী চালিত অটোরিক্সার চালক।

থানা কমপ্লেক্সের বাইরে বিক্ষুব্দ এলাকাবাসী।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) লুৎফর রহমান জানান, গত রাত ৮টার দিকে মাদক উদ্ধারের জন্য চেক পোষ্ট বসায় পুলিশ। পরে চেক পোষ্ট দেখেই দৌড়ে পালানোর চেষ্টা করে নদীতে ঝাপ দেয়। নদীতে কচুরীপানার সাথে আটকে সেখানেই মারা যায় আপেল। পরে রাত থেকে সকল পর্যন্ত খোজাখুজির পর ফায়ার সার্ভিসের সদস্যরা সকাল ১০টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে।
আপেলের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানায় মাদকের ৩টিসহ মোট ৫টি মামলাও রয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।
এদিকে পুলিশের দৌড়ানীতে আপেল মৃত্যুতে বিক্ষুব্দ হয়ে উঠে এলাকার মানুষ। তারা লাশ উদ্ধারের সাথে সাথে থানা কমপ্লেক্সে বাইরে অবস্থান নিয়ে প্রায় ২ ঘন্টা অবরুদ্ধ করে রাখে। পরে জামালপুর থেকে অতিরিক্ত পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রন করে। এ সময় দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গোলাম মোস্তুফা বিক্ষুব্দ লোকজনকে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে আবরোধ তুলে নেয়।
এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102