রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেনের শ্রেষ্ঠত্ব পুরুস্কার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১২২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ
মাদক নির্মুল, বাল্য বিবাহ প্রতিরোধ, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা ও গরীব বান্ধব পুলিশিং ব্যবস্থায় অসামন্য অবদান রাখার জন্য বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনকে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক হিসাবে পুরুস্কিৃত করা হয়েছে। ৬ সেপ্টম্বর ময়মনসিংহ রেঞ্জ এর ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এ পুরস্কার ওসি আসলাম হোসেনের হাতে তুলে দেন।
ওসি আসলাম হোসেন বকশীগঞ্জ থানায় ২ বছর যাবত দায়িত্ব পালন করছেন। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই মাদক নির্মুল করতে সড়াষি অভিযান পরিচালনা করেন।


মাদকের রাজধানী খ্যাত সীমান্ত ঘেষা বগারচর ইউনিয়নের রামরামপুর ও বাট্টাজোড় ইউনিয়নের নালার মোড় এলাকায় একের পর এক অভিযান চালিয়ে মাদকের সম্রাজ্য ভেঙ্গে তছনছ করে দেন।
এছাড়া বকশীগঞ্জে প্রতিটি ইউনিয়নে প্রতিটি গ্রামে বাল্যবিবাহ ও জুয়া প্রতিরোধে একটি করে কমিটি গঠন করে দেন। এসব কমিটি প্রধানদের সাথে ওসি আসলাম হোসেন সর্বক্ষণিক যোগাযোগ অব্যাহত রেখেছেন।
এছাড়া ব্যস্ততার মাঝে প্রায় প্রতিটি ইউনিয়নে জঙ্গীবাদ, বাল্য বিবাহ ও জুয়া প্রতিরোধে একের পর এক জনসচেতনামুলক সভা সমাবেশ করে আসছেন। ফলে সামাজিকভাবে অপরাধ প্রবণতা অনেকটাই কমে গেছে।
পুরুস্কার পেয়ে ওসি আসলাম হোসেন জানান, সবার ঐকান্তিক প্রচেষ্টায় সমাজ থেকে অপরাধ প্রবণতা অনেকটাই কমে গেছে। সবাইকে সহযোগীতা করার জন্য তিনি ধন্যবাদ জানান।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102