শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:২৬ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

জামালপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১১৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরে তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস পালন হয়েছে।  দিবসটি উপলক্ষে জেলা বিএনপি’র আয়োজনে শহরের মিয়াপাড়ায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সোমবার সন্ধায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও কেন্দ্রিয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল হক খান দুলাল, যুগ্ন সাধারন সম্পাদক আনিছুর রহমান বিপ্লব, সাবেক বিশেষ সম্পাদক লোকমান আহম্মেদ লোটন,থানা বিএনপি’র সাধারন সম্পাদক শফিউর রহমান,শহর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি লিয়াকত আলী,যুবদলের সভাপতি ফিরোজ মিয়া,শ্রমিক দলের সভাপতি আব্দুস সোবহান,স্বেচ্ছাসেবক দলের সভাপতি সজিব খান,মহিলা দল নেত্রী সেলিনা বেগম ও ছাত্রদলের সভাপতি সোহেল রানা প্রমুখ।

অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেন, তারেক রহমানের জনপ্রিয়তা ঈশার্ন্বিত হয়ে গ্রেফতার করেছিল ওয়ান ইলেভেন সরকার। তার বিরুদ্ধে  মিথ্যা অভিযোগ এনে একাধিক মামলা দিয়েছে। একটি মামলারও প্রমান করতে পারেনি।  সেই মিথ্যা মামলায় বিচার বিভাগকে ব্যবহার করে রায় দিয়েছে বর্তমান সরকার।  তাকে ১১ বছর যাবৎ বাংলাদেশে আসতে দেয়া হচ্ছেনা।  বাংলার মানুষ জেগে উঠেছে। এই জাগ্রত জনতা গণ আন্দোলনের মাধ্যমে জালিমশাহী সরকারকে হটিয়ে বীরের বেশে বাংলাদেশে ফিরিয়ে আনবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, দমন নিপিড়ন করে কোন স্বৈরচার সরকারই ক্ষমতার মসনদের শেষ রক্ষা হয়নি।  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সকল নেতাকর্মীদের ঝাপিয়ে পড়ার আহবান জানান।  খালেদা জিয়াকে মুক্ত করে তার নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে।  খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবেনা বলে সরকারের প্রতি হুসিয়ারী উচ্চারন করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102