বুধবার, ১৬ জুন ২০২১, ০২:০২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে সংবাদ প্রকাশের জের, থানায় চাঁদাবাজীর অভিযোগ করল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বকশীগঞ্জে রহস্য উদঘাটন করলেন ওসি, জিজ্ঞাসাবাদে জানালো সে বাংলাদেশী বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বকশীগঞ্জে জনতার হাতে আটক ভারতীয় নাগরিককে উদ্ধার করল পুলিশ বকশীগঞ্জে কর্মরত পুলিশ কনেস্টবল নিজামের অর্থে ১ কিলোমিটার রাস্তা সংস্কার বকশীগঞ্জে দিনমজুর সেজে গণধর্ষন মামলার আসামী গ্রেফতার করল পুলিশ বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দুই ইউনিটের আহ্বায়ক কমিটি গঠিত বকশীগঞ্জে শ্বশুর ও দেবরের নির্যাতনে মৃত্যু শয্যায় গৃহবধু বকশীগঞ্জে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক ৬ দফা দিবসে জামালপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

ধনবাড়ী সেন্টাল হাসপাতাল ও ভুয়া চিকিৎসকের জরিমানা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
  • ১৩৪৮ জন সংবাদটি পড়ছেন

টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ক্লিনিক ধনবাড়ী সেন্টাল হাসপাতা কে লাইসেন্স না থাকার অপরাধে ৫ হাজার টাকা ও পৌর শহরের আমজাদ হোসেন নামে এক ভুয়া দন্ত চিকিৎসককে চিকিৎসার নামে রোগীদের সাথে দীর্ঘদিন যাবৎ প্রতারণার অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা।



ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আল্পনা রানী বর্ধন জানান, ধনবাড়ী পৌর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ক্লিনিক ধনবাড়ী সেন্টাল হাসপাতালের কোন লাইসেন্স না থকায় ৫ হাজার টাকা অর্থদন্ড প্রধান করেন। শহরের ঈদ গাঁ রোড়ের গ্রামীণ ব্যাংকের সামনে আমিনা ডেন্টাল কেয়ারের আমজাদ হোসেন কোন ধরনের দন্ত চিকিৎসক না হয়েও বিশেষজ্ঞ দন্ত চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। এ ব্যাপারে অভিযোগ পেয়ে বৃহস্পতিবার ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার অভিযান চালিয়ে ওই ভুয়া ডাক্তার আমজাদ হোসেনকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন এবং তাকে ভবিষ্যতের জন্য সতর্ক করেছেন।
উল্লেখ্য এর আগেও একাধিকবার টাঙ্গাইলের সিভিল সার্জন উক্ত আমিনা ডেন্টল কিনিকের লাইসেনবিহীন অবস্থায় চিকিৎসা সেবা প্রদান এবং ভুয়া ডাক্তার দিয়ে খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারণা না করতে সতর্ক করে দেন। যার স্বারক নং সিএসটাং/শা-৮/২০১৭/১৫৩০।
ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা জানান, আগামীদিনেও এ অভিযান অব্যহত থাকবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102