রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
Bengali Bengali English English

মেলান্দহে ৩ মেট্রিক টন ভিজিএফ চাল উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ১১৭৭ জন সংবাদটি পড়ছেন

মেলন্দহ প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহ উপজেলায় কালোবাজারে বিক্রি করে দেওয়া প্রায় ৩ মেট্রিক টন ভিজিএফ চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। ১৯ আগস্ট বিকেলে উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকি বাজারে বিএনপি কার্যালয় থেকে এই চাল উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামিন।




জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিন পুলিশ নিয়ে ১৯ আগস্ট বিকেল চালটার দিকে চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকি বাজারে অভিযান চালান। এ সময় ইউপি ভবনের কাছেই ভাবকি বাজারে স্থানীয় বিএনপি কার্যালয়ের ঘরে কালোবাজারিরা সরকারি খাদ্য বিভাগের বস্তা খুলে সাধারণ বস্তায় চাল ভরছিল। অভিযানের বিষয়টি টের পেয়ে কালোবাজারিরা পালিয়ে যায়। পরে সেখান থেকে খোলা অবস্থায় প্রায় ৩ মেট্রিক টন চাল এবং সরকারি খাদ্য বিভাগের বেশ কিছু খালি বস্তা জব্দ করে উপজেলা পরিষদে নিয়ে যাওয়া হয়।

জব্দকৃত চালগুলো মেলান্দহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুর রাজ্জাকের জিম্মায় রাখা হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। মেলান্দহ থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলামসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য এ অভিযানে অংশ নেন।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিন  বলেন, জব্দ করা প্রায় ৩ মেট্রিক টন চাল চরবানিপাকুরিয়া ইউপির ভিজিএফ বরাদ্দের চাল বলে প্রাথমিকভাবে নিশ্চিৎ হওয়া গেছে। এ ব্যাপারে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জব্দকৃত চাল পিআইও’র জিম্মায় রাখা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 26
  • Page views today : 36
  • Total visitors : 258,030
  • Total page view: 342,814
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102