মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৩২ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জের কামালপুরে সচিবের মামলায় চেয়ারম্যান পলাতক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ১৪৩৬ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বহুল আলোচিত কামালপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান ফারুকের বিরুদ্ধে কালো বাজারে ভিজিএফ এর চাউল বিক্রির অভিযোগে মামলা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি সদস্য সাইফুল ইসলামসহ অজ্ঞাত ৩জনসহ নামীয় আরও ৪ জন। মামলার অন্যান্য আসামীরা হলেন লালচান মিয়া, ফজলুল হক, গোলাম মওলা ও সোরহাব আলী। মামলার বাদী হচ্ছেন কামালপুর ইউনিয়নের সচিব মফিজ দুলাল। মামলা দায়েরের পর থেকে প্যানেল চেয়ারম্যান পলাতক রয়েছেন।



রবিবার দুপুরে এ তথ্য দিয়ে নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।
ওসি আরও জানান, গতকাল কামালপুর ইউনিয়ন থেকে ২টি স্থান থেকে ৭৫বস্তা চাউল উদ্ধার করা হয়। সেগুলো চাউল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে কামালপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক ও ইউপি সদস্য সাইফুল ইসলাম চাউল গুলি মজুদ করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে সেগুলো উদ্ধার করা হয়েছে। পরে রাতেই ৬জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন সংশ্লিষ্ট ইউনিয়নের সচিব মফিজ দুলাল।
এ ঘটনার পর থেকে প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক, ইউপি সদস্য সাইফুল ইসলামসহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী অফিসার এসআই আলাউদ্দিন জানান।
প্রসঙ্গত, গতকাল ১৮ আগস্ট শনিবার দুপুরে কার্ডধারী চাউল বঞ্চিতরা মানববন্ধন করে। পরে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেনের নির্দেশ ও বিচক্ষণতায় কামালপুরের বিভিন্ন জায়গা অভিযান চালিয়ে ৭৫বস্তা চাউল উদ্ধার করে পুলিশ।
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102