বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

জামালপুরে খড়ের পালার নিচ থেকে ২৬ বস্তা ভিজিএফ চাল উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ৮৯৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় খড়ের পালার নিচ থেকে ২৬ বস্তা ভিজিএফ চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন ও পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সাতপোয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়ি মোড়ে অভিযান চালিয়ে এই ভিজিএফ চাল উদ্ধার করেন।



জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে দু:স্থদের জন্য ভিজিএফ বরাদ্দের চাল কালোবাজারে বিক্রি করা হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ীর ইউএনও মো. সাইফুল ইসলাম এবং সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মোহাব্বত কবির শনিবার রাত সোয়া ১২টার দিকে পুলিশসহ উপজেলার সাতপোয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়ি মোড়ে অভিযান চালান।

এ সময় তারা স্থানীয় ব্যবসায়ী কাবিল উদ্দিনের বাড়ি সংলগ্ন একটি দোকানের পেছনে খড়ের পালার নিচ থেকে ২৬ বস্তা ভিজিএফ চাল উদ্ধার করেন। প্রতিটি ৫০ কেজি ওজনের ২৬ বস্তায় মোট চাল রয়েছে ১ হাজার ৩০০ কেজি। তবে চালগুলো কে কার কাছে বিক্রি করেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। চালগুলো সেখান থেকে উদ্ধার এবং জব্দ করে সরিষাবাড়ী থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

সরিষাবাড়ীর ইউএনও মো. সাইফুল ইসলাম বলেন, ‘জব্দ করা ২৬ বস্তা ভিজিএফ চাল সরিষাবাড়ী থানার জিম্মায় রাখা হয়েছে। আজ রবিবার সকালে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102