সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৯ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে নুর মোহাম্মদের পক্ষে প্রচারনা, ঘরে ঘরে উৎসবের আমেজ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ আগস্ট, ২০১৮
  • ১০২৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদ নির্বাচনের তফসলি ঘোষণা না হলেও নির্বাচনী আমেজ বিরাজ করছে পুরো বকশীগঞ্জ উপজেলায়। ভোটের আগেই ভোটের উৎসব চলছে এ উপজেলায়। ব্যাপক উৎসাহ উদ্দীপনা বেড়েই চলেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে।



সোমবার দিনব্যাপী উপজেলার কামালপুর, বগারচর, সাধুরপারা, নিলক্ষিয়া, মেরুরচর ও সদর ইউনিয়ন শেষ করে বাট্টাজোর ইউনিয়নে প্রচারনা চালায় উপজেলা আওয়ামীলীগ।
জানা গেছে, বর্তমান সরকারের হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করা, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রস্তুুতি গ্রহণ, ভোটের ফলাফল নিজেদের আয়ত্বে আনা, ভোট ব্যাংক তৈরি করা, আওয়ামী লীগের জনমত বৃদ্ধি করা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাওয়া এবং বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি নূর মোহাম্মদকে দলের প্রার্থী নিশ্চিত করা সহ বিভিন্ন পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের নেতৃত্বে ছাত্রলীগ, শ্রমিক লীগ ও যুব মহিলা লীগের কয়েকশত নেতা-কর্মী এখন দাপিয়ে বেড়াচ্ছে রাজনীতির মাঠে। বিশেষ করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদকে একাদশ নির্বাচনে দলের মনোনয়ন দিতে তৃণমূল পর্যায়ে জনমত গঠনের আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে দলটির নেতা কর্মীরা। গত কয়েকদিনে বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর, বগারচর, সাধুরপাড়া, মেরুরচর , নিলক্ষিয়া , বকশীগঞ্জ সদর ও বাট্টাজোড় ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও প্রচারাভিযান পরিচালনা করেছে আওয়ামী লীগ। প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামের প্রতিটি ঘরে ঘরে সরকারের সাফল্যের বার্তা পৌঁছে দিয়েছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা। নেতা কর্মীরা যে গ্রামেই গিয়েছে সেই গ্রামেই উৎসবের আমেজ তৈরি হয়েছে। সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আলোচনা শুরু হয়েছে এই প্রচারাভিযান নিয়ে। একই সঙ্গে পাকাপোক্ত হচ্ছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের অবস্থান। গ্রাম থেকে শহর পর্যায়ে এখন পর্যন্ত কোন সম্ভাব্য এমপি প্রার্থীরা না ঘুরলেও ইতোমধ্যে সবার টনক নড়িয়ে দিয়েছেন নূর মোহাম্মদ। প্রচারিভযানের ফলে গ্রহণযোগ্যতা ও চাহিদা বেড়েছে তার। প্রচারিভযান, গণসংযোগের ফলে ব্যাপক সাড়া মিলেছে তৃণমূলের মানুষের মধ্যে। তারা আগামি নির্বাচনে নূর মোহাম্মদকে দলের মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন। দলের মনোনয়ন বিষয়ে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো: নজরুল ইসলাম বলেন, যে নেতাকে মনোনয়ন দিলে বিজয় লাভ করতে বেগ পেতে হবে না তাকে মনোনয়ন দিতে হবে। এ জন্য নূর মোহাম্মদকে মনোনয়ন দেয়ার বিকল্প নেই।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন বলেন, ঘরে ঘরে নূর মোহাম্মদের ছালাম ও শুভেচ্ছা পৌঁছে দেয়া হয়েছে। এতে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। তিনিও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (বকশীগঞ্জ -দেওয়ানগঞ্জ) আসনে নূর মোহাম্মদকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মোকরেছ খোকন বলেন, আমরা গ্রামে গঞ্জে মানুষের দ্বারে দ্বারে ঘুরছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের পক্ষে ব্যাপক গণসংযোগ করেছি। নেতাকর্মীদের মতামত ও জনমত জরিপ মতে নুর মোহাম্মদকে মনোনয়ন দিলে আওয়ামী লীগের শতভাগ বিজয়ের সম্ভাবনা রয়েছে এই আসনে বলেও জানান তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102