শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০৬ অপরাহ্ন
Bengali Bengali English English

উপজেলা বিএনপি থেকে সদস্য সচিব আব্দুল কাইয়ুমের পদত্যাগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮
  • ১৮০৭ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ দল পরিচালনায় ব্যর্থতা ও ব্যক্তিগত কারন দেখিয়ে বিএনপির সদস্য সচিব পদ থেকে পদত্যাগ করলেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি সদস্য সচিব আব্দুল কাইয়ুম।

 

মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদকের কার্যালয়ের সাংবাদিক সম্মেলন তার পদত্যাগ পত্র সাংবাদিকদের হাতে তোলে দেন। এ সময় সাংবাদিকদের সামনে লিখিত ব্যক্তব্যে আব্দুল কাইয়ুম বলেন, আমি দীর্ঘদিন ধরে বিএনপির কাজ করে যাচ্ছি। কিন্তু অতি পরিশ্রম করেও দলের মধ্যে কোন শৃঙ্খলা ফিরে আনতে পারি নাই। এইটি আমি মনে করি এটা আমার নেতৃতের ব্যর্থতা। যেহেতু আমি উপজেলা বিএনপির সদস্য সচিব হিসাবে আমার উপর বিএনপির নেতৃত্ব বা কাঠামো বিদ্যমান, সেহেতু ব্যর্থতা আমার ঘারেই পৌছায়। তাই আমি আমার ব্যর্থতাকে মেনে নিয়ে এবং আমার পারিবারিক অসুবিধার জন্য আমি নিজ ইচ্ছায় সজ্ঞানে বিএনপি থেকে অব্যহতি নিচ্ছি।




তিনি উপজেলা বিএনপি সদস্য সচিবের পদসহ বিএনপির প্রাথমিক সদস্য পদ থেকেও পদত্যাগ করেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিন সাংবাদিকদের জানান, এটি ভুল বোঝাবুঝির এক পর্ায়ের হয়েছে। আশ করছি খুব কম সময়ের মধ্যেই সব ঠিক হয়ে যাবে।

প্রসঙ্গত, গত কয়েকদিন যাবত উপজেলা সদস্য সচিবের পদ থেকে পদত্যাগ করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। মঙ্গলবার দুপুরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পদত্যাগের ঘোষনা দেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102