শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন
Bengali Bengali English English

নুর মোহাম্মদের পক্ষে সাধুরপাড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের প্রচারাভিযান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ১০০১ জন সংবাদটি পড়ছেন
সাধুরপাড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের প্রচারাভিযান

বিশেষ প্রতিনিধি ঃ কামালপুর, বগারচরের পর এবার সাধুরপাড়াতে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার কাজ শেষ করেছে উপজেলা আওয়ামীলীগ।
রবিবার সাধুরপাড়া ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডে বর্তমান আওয়ামীলীগ সরকারে উন্নয়ন মুলক কর্মকান্ডের প্রচারনা চলায় দলটি। এর সাথে দলের সভানেত্রী শেখ হাসিনা ও নুর মোহাম্মদের জন্য দোয়া চাওয়া হয়। আগামি একাদশ জাতীয় নির্বাচনে নুর মোহাম্মদকে যেন নৌকা প্রতীক দেওয়া হয় সেজন্য সবার কাছে দোয়া চান নেতারা।



এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন , সহসভাপতি ছামিউল হক হক, উপজেলা , উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু,উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য জাহানারা বেগম, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আজাদ হোসেন লাবলু, সদস্য সচিব মিস্টার রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার , সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা, সহসভাপতি রাকিবিল্লাহ, ছাত্রলীগ নেতা মীর্জা স¤্রাট প্রমুখ উপস্থিত ছিলেন। এতে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ , শ্রমিক লীগ সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা । এর আগে কামালপুর ইউনিয়নে ৩দিন, বগারচর ইউনিয়নের ৪দিন ও সাধুরপাড়া ইউনিয়নের ৩দিন প্রচারনা চালায় উপজেলা আওয়ামীলীগ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102