শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৩০ অপরাহ্ন
Bengali Bengali English English

শিক্ষার্থীদের গায়ে হাত দিলে বিএনপি বসে থাকবে না.. সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ১৩৯৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম বলেন, নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীদের গায়ে হাত দিলে বিএনপি বসে থাকবে না। শিক্ষার্থীরা যে কাজ করছে সেটি আপনাদেরই করার কথা ছিল কিন্তু আজ শিক্ষার্থীরা স্কুল কলেজ ছেড়ে আপনাদের কাজ করে দিচ্ছে। শিক্ষার্থীরা দেখিয়ে দিয়েছেন আপনি কোন কোন চোর দিয়ে নিয়ে রাষ্ট্র চালান।



শুক্রবার সন্ধ্যায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় তিনি আরও বলেন, কোটা আন্দোলনকারী অনেক নেতার মৃতদেহ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে। নিরাপদ সড়ক আন্দোলনে যদি এমনটি করার চেষ্টা করেন তবে দেশের মানুষকে সাথে নিয়ে আপনাকে গদি থেকে টেনে হেচরে নামিয়ে বিচার করা হবে।
বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিনের সভাপতিত্বে পুলিশের এই মহাপরির্দশক বলেন, আজ বিচারপতি ড্রাইভারের লাইসেন্স নেই, পুলিশ কর্মকর্তার কাগজ পত্রাদি ঠিক নাই, আপনার মন্ত্রী তোফায়েল আহাম্মেদের ড্রাইভারের লাইসেন্স নেই। এসবদের নিয়ে আপনি চলেন, আপনি দেশ পরিচলনা করেন।
মতবিনিময় সভায় তিনি আরও বলেন, কয়লা থেকে সোনা, শেয়ারবাজার থেকে ব্যাংক, ৫ জানুয়ারী ভোটার বিহীন নির্বাচন থেকে শুরু করে প্রত্যাকটি বিষয় পর্যালোচনা করলে দেখা যায় আপনার হাতে ক্ষমতা রেখে আগামী নির্বাচন কোনভাবেই সুষ্ঠু হবে না । তাই দ্রুত খালেদা জিয়াকে মুক্তি দিয়ে র্নিদলীয় সরকারের হাতে ক্ষমতা দিয়ে নির্বাচন দিন।



খালেদা জিয়াকে জেলে রেখে আপনার অধীনে জাতীয় নির্বাচনে বিএনপি কোনদিনও অংশ নিবে না।
এ সময় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল কাইয়ুম, সিনিয়র যুগ্ন আহবায়ক রকিবুল হাসান বাবুল , যুগ্ন আহবায়ক মিজানুর রহমান লেবু, পৌর বিএনপির আহবায়ক হাফিজুর রহমান ফিরোজ, বিএনপিতে যোগ দেয়া আরিফুর রহমান পাভেল , উপজেলা শ্রমিক দলের সভাপতি কায়সার আমিন , উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান উজ্জ্বল, উপজেলা ছাত্রদলের সভাপতি রাসেল সরকার, যুগ্ন সম্পাদক ফিরোজ মিয়া প্রমুখ। এদিকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগদান করেছেন জেলা জাতীয় পার্টির সদস্য ও জাহাজ ব্যবসায়ী আরিফুর রহমান পাভেল। তার বাড়ি বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী গ্রামে।
শুক্রবার বিকাল ৫ টায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুমের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন।
একই সঙ্গে আরেক ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান শামীম, রোক্তা হোসেন ও হাফিজুর রহমান মাষ্টারও বিএনপিতে যোগদান করেন।
বিএনপিতে যোগদান করেই তিনি বিএনপির প্রাথমিক সদস্য পদ লাভ করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102