সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদীতে বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  দলীয় সিদ্ধান্ত না মানলে চিরতরে বহিস্কার… সাইফুল ইসলাম বিজয় বকশীগঞ্জে কৃষকলীগ নেতার কিশোরী গৃহকর্মীকে দিনের পর দিন ধর্ষণ, কন্যা সন্তান প্রসব বকশীগঞ্জে নকলের দায়ে ২ শিক্ষার্থীকে বহিস্কার ও ২ শিক্ষককে অব্যাহতি জামালপুরে আওয়ামী লীগের ৭ নেতা বহিষ্কার  মাদারগঞ্জে উন্মুক্ত থাকছে ইউপি নির্বাচন, থাকছে না নৌকা প্রতীক দলীয় প্রতীক ছাড়া নির্বাচন সরকারের নতুন চিন্তা বকশীগঞ্জ সদর ইউনিয়নের দলীয় মনোনয়ন কিনলেন জিয়া কশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জিয়ার গণসংযোগ তুলশীরচরে পুনঃ নির্বাচনের দাবি জানালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

আন্দোলনের ঢেউ জামালপুরেও

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১০৫৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ঢাকায় বাস চাপায় ২ শিক্ষার্থী মৃত্যুর প্রতিবাদ ও শিক্ষার্থীদের ৯ দফা দাবির আন্দোলনের ঢেউ জামালপুরেও এসে আছড়ে পড়েছে।



জামালপুর আশেক মাহামুদ কলেজসহ প্রায় অর্ধশতাধিক প্রতিষ্ঠান বন্ধ থাকলেও তারা স্কুল ড্রেস পড়ে রাস্তায় নেমে আসে। এ সময় আশিক মাহামুদ কলেজের শিক্ষার্থীরা ট্রাফিক পুলিশের ভুমিকা পালন করে অনেক গাড়ীর ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করে।
সকাল ১১টায় বকুলতলা মোড়ে মানববন্ধন শেষে তারা সমাবেশ করে। পরে সমাবেশ শেষে মিছিল সহকারে পুরো জামালপুর শহর প্রদক্ষিণ করে।

মানববন্ধন চলাকালে বাস চালকদের শাস্তি ও নিরাপদ সড়কসহ ৯ দফা দাবি জানিয়ে বক্তব্য রাখেন আশেক মাহমুদ কলেজের প্রথম বর্ষের ছাত্র তৌকির আহমেদ, আনান গাজী, শ্রী জয়ন্ত রাম, তানভীর ফুয়াদ মাহি, জামালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তৌহিদুর রহমান তৌহিদ ও জিলা স্কুলের হাসান মোদাসির রকি প্রমুখ।

বিক্ষোভ মিছিলে জামালপুর জিলা স্কুল, হাই স্কুল ও আশেক মাহমুদ কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। অপরদিকে জামালপুর মেডিকেল কলেজের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 18
  • Page views today : 26
  • Total visitors : 262,646
  • Total page view: 348,346
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102