বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

মাদক নির্মুল করতে পরিচয় বা দল দেখা হবে না .. পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ১৪৬৫ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ঃ পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান বলেন, মাদক নির্মুল করতে পরিচয় বা দল দেখা হবে না। মাদক ব্যবসায়ীদের কোন দল বা পরিচয় নেই। তাদের একমাত্র পরিচয় তারা মাদক ব্যবসায়ী।
বুধবার দুপুরে জামালপুরের বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।



পুলিশের এই দ্বিতীয় শীর্ষ কর্মকর্তা আরও বলেন, প্রধানমন্ত্রী নির্দেশের পর আর কোন নির্দেশ থাকতে পারে না। উন্নত দেশ গড়তে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদকে সমুলে কবর দিতে হবে। এসবই প্রত্যেক দেশেরই উন্নয়নের প্রধান অন্তরায়। যতদিন মাদক ব্যবসায়ী থাকবে ততদিনই মাদকের বিরুদ্ধে অভিযান চলবে।
বাল্য বিয়ে সর্ম্পকে মোখলেছুর রহমান আরও বলেন, সুষ্ঠু ও শক্তিশালী সমাজ ব্যবস্থা চাইলে অবশ্যই বাল্য বিয়ে বন্ধ করতে হবে।
জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শেরপুরের পুলিশ সুপার আনোয়ার আজিম, উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ পৌরসভার অগ্রগামী মেয়র নজরুল ইসলাম সওদাগর, সাধুরপারা ইউনিয়নের চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের বকশীগঞ্জ শাখার সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবু প্রমুখ।
এর আগে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা  অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমানকে স্বাগত জানায়। তারা প্রায় ১০ কিলোমিটার দুর থেকে তাকে মোটরসাইকেল শোভাযাত্রা করে বকশীগঞ্জে নিয়ে আসে।
পরে পুলিশের এই কর্মকর্তা এলাকায় প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102