সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:১২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা নাগরিকদের জীবনমান উন্নয়নে সবার সহযোগিতা চাই.. মেয়র নজরুল ইসলাম সওদাগর

জামালপুরে আওয়ামী লীগ নেতা খলিলের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১৬৫৩ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধি ॥
জামালপুর শহর আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমানের উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার এবং শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব)। নাসিব জেলা কার্যালয়ে শনিবার সন্ধ্যায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নাসিব জেলা শাখার সহ-সভাপতি সাঈদা আক্তার, সহ-সভাপতি মোছাঃ মৌসুমী বেগম, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, সদস্য রাফিউল ইসলাম রিপন, মঞ্জুরুল ইসলাম, আসমা খাতুন, নাজমা সিদ্দিকা, শামীমা পারভীন, রুকসানা পারভীন, মহিলা আওয়ামী লীগ নেত্রী কোহিনুর বেগম, মোছাঃ ডেইজী, রহিমা বেগম, নাসিবের সদস্য নাজমা রশিদ, মোছাঃ জুলেখা বেগম ও মোছাঃ রেজুয়ানা পারভীন।

সংবাদ সম্মেলনে নাসিব নেতৃবৃন্দ অভিযোগ করেন, গত ৮ জুলাই রাতে শহর থেকে বাসায় ফেরার সময় বাগেরহাটা এলাকায় খলিলুর রহমানের উপর হামলার ঘটনা ঘটে। হামলায় আহত খলিলকে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ত্রাসী হামলার ঘটনায় সদর থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে আদালতে মামলা দায়ের করেন আহত খলিলুর রহমান।

শহরের প্রাণকেন্দ্রে এই সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো প্রভাবশালী মহল ঘটনা ভিন্নখাতে নেওয়ার পায়তারা করছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, আহত খলিলুর রহমান তার উপর হামলার ঘটনায় শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষসহ ৬ জনের নামে এবং অজ্ঞাত আরো ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের
করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102