শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২১ অপরাহ্ন
Bengali Bengali English English

জামালপুরে আওয়ামী লীগ নেতা খলিলের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১৪২৯ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধি ॥
জামালপুর শহর আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমানের উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার এবং শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব)। নাসিব জেলা কার্যালয়ে শনিবার সন্ধ্যায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নাসিব জেলা শাখার সহ-সভাপতি সাঈদা আক্তার, সহ-সভাপতি মোছাঃ মৌসুমী বেগম, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, সদস্য রাফিউল ইসলাম রিপন, মঞ্জুরুল ইসলাম, আসমা খাতুন, নাজমা সিদ্দিকা, শামীমা পারভীন, রুকসানা পারভীন, মহিলা আওয়ামী লীগ নেত্রী কোহিনুর বেগম, মোছাঃ ডেইজী, রহিমা বেগম, নাসিবের সদস্য নাজমা রশিদ, মোছাঃ জুলেখা বেগম ও মোছাঃ রেজুয়ানা পারভীন।

সংবাদ সম্মেলনে নাসিব নেতৃবৃন্দ অভিযোগ করেন, গত ৮ জুলাই রাতে শহর থেকে বাসায় ফেরার সময় বাগেরহাটা এলাকায় খলিলুর রহমানের উপর হামলার ঘটনা ঘটে। হামলায় আহত খলিলকে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ত্রাসী হামলার ঘটনায় সদর থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে আদালতে মামলা দায়ের করেন আহত খলিলুর রহমান।

শহরের প্রাণকেন্দ্রে এই সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো প্রভাবশালী মহল ঘটনা ভিন্নখাতে নেওয়ার পায়তারা করছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, আহত খলিলুর রহমান তার উপর হামলার ঘটনায় শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষসহ ৬ জনের নামে এবং অজ্ঞাত আরো ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের
করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102