মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

দেওয়ানগঞ্জে নিখোঁজের তিনদিন পর কৃষকের লাশ উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ১২০৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের সরদারপাড়া গ্রাম থেকে নিখোঁজের তিনদিন পর আখ ক্ষেতে থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম শহির আলী (৩৫)। বুধবার বিকাল ৩ টার দিকে ওই ইউনিয়নের সরদারপাড়া গ্রামে ব্রহ্মপুত্র নদের পাড়ের আখ ক্ষেতে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়। নিহত শহির আলী সরদারপাড়া গ্রামের ইছর আলীর ছেলে।
গ্রামবাসী সূত্রে জানা গেছে, গত রবিবার রাতে অজ্ঞাত এক ব্যক্তি সরদারপাড়া গ্রামের কৃষক শহির আলীকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। বুধবার বেলা ২ টার দিকে সরদারপাড়া গ্রামের কৃষকরা ব্রহ্মপুত্র নদের পাড়ে আখ ক্ষেতে কাজ করতে গিয়ে শেয়ালে মানুষের পা টানাহেচড়া করতে দেখেন। এ সময় তারা শেয়াল তাড়িয়ে দেখেন একজন লোককে মাটিতে পুঁতে রাখা হয়েছে। পরে তারা গ্রামের লোকজনদের এবং দেওয়ানগঞ্জ থানায় খবর দেন। বেলা তিনটার দিকে পুলিশের উপস্থিতিতে মাটি খুঁড়ে লাশটি উত্তোলন করা হলে স্বজনরা মৃত ব্যক্তি শহির আলী বলে শনাক্ত করেন।
দেওয়ানগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এ কে এম আমিনুল হক জানান, নিহত শহির আলীর লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডের কোনো কারণ জানা যায়নি। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102