সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ঘর পেল ১৪২জন গৃহহীন জামালপুরে ১৪৭৮ গৃহহীন ও ভূমিহীন পেলেন প্রধানমন্ত্রীর উপহার বকশীগঞ্জের সাহসের প্রতীক ইউএনও মুনমুন জাহান লিজা প্রধানমন্ত্রী ঘর উদ্বোধন উপলক্ষে জামালপুরের ডিসির সংবাদ সম্মেলন বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে আপন ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা

নুর মোহাম্মদকো নামেনেকা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ১৩৫৪ জন সংবাদটি পড়ছেন
কুমার সংমা

গোলাম রাব্বানী নাদিম, কামালপুর থেকে ফিরেঃ নুর মোহাম্মদকো নামেনেকা। বিয়া চিংনি খাত্তাংও দাংআ। চিংনি দুকনিং সময়ও দাক্্তাকংআ। তিংআ দিকু আমংআ। বিয়া পাবলিকং ডেলিগেট ওমদে দাকতাকানি অংবেন.. এভাবেই বলছিলেন গাড়ো পাহারের বাসিন্দা কুমার সাংমা।
রবিবার জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি ইউনিয়ন কামালপুরে বালিঝুরি বাজারে ক্ষুদ্র পাহাড়ি জনগোষ্টি গাড়ো সম্প্রদায় সদস্য কুমার সাংমা এভাবেই সাংবাদিকদের সামনের তার চাওয়া পাওয়া বলছিলেন।



যার বাংলায় অর্থ দাড়ায়- [highlight]নুর মোহাম্মদকে ভালবাসি। সে আমাদের বুকের মধ্যে থাকে। আমরা তাকেই চাই। সে জনপ্রতিনিধি হলে আমাদের উপকার হবে।[/highlight]
সম্প্রতি বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র জনগণের দাড়গোড়া পৌছে দেওয়ার জন্য উদ্দ্যোগ গ্রহন করে আওয়ামীলীগের নেতাকর্মীরা।
রাবিবার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল তালুকদারের নেতৃত্বে কামালপুরের সাতানিপাড়া, সোমনাথপাড়া, বালিঝুড়িতে প্রচারনা চালায় দলটি। উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে পলাশতলার ঘরে ঘরে যায় আওয়ামীলীগের নেতাকর্মীরা।
এছাড়া উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল হক খুদু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, শ্রমিকলীগের সভাপতি আজাদ হোসেন লাবলু, প্রস্তাবিত মহিলা লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কন্যা জাহানারা বেগম ও প্রস্তাবিত যুবলীগ নেতা মারুফ সিদ্দিকের নেতৃত্বে ক্ষুদ্র ক্ষুদ্র দলে বিভিক্ত হয়ে কামালপুর ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেন।
সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত তারা এসব প্রচারণা কাজে অংশ নেয়।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতির উদ্যোগে ব্যাপক প্রচার চালানোর পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নুর মোহাম্মদের জন্য দোয় চান নেতাকর্মীরা।
এসময় উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ নেতাকর্মীরা প্রচার কাজে অংশ নেয়।
এ প্রচার কাজ আগামী জাতিয় সংসদ পর্যন্ত চলবে বলেও দলীয় সুত্রে জানাগেছে। এদিকে উপজেলা আওয়ামীলীগের এ ধরনের প্রচার কাজের জন্য দলীয়ভাবে ঐক্যবদ্ধ ও তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মীরা উজ্জিবিত হতে শুরু করেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102