শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

নূর মোহাম্মদ আ’লীগের মনোনয়নের খবরে উজ্জীবিত বকশীগঞ্জের নেতা-কর্মীরা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮
  • ১৪২৭ জন সংবাদটি পড়ছেন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনে নূর মোহাম্মদ আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন এমন খবরে উজ্জীবিত হয়ে উঠেছে জামালপুরের বকশীগঞ্জের নেতা-কর্মীরা।



শুক্রবার বাংলাদেশ প্রতিদিন-এ ‘ প্রার্থী তালিকা তৈরী হচ্ছে আওয়ামী লীগেরও’ শিরোনামে খবরে দলীয় সূত্রে পাওয়া চূড়ান্ত প্রার্থী তালিকায় জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনে নূর মোহাম্মদের নাম ছাপা হওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ, উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। উপজেলা আওয়ামী লীগ ছাড়াও ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আনন্দে মিষ্টি বিতরণ করেন। অনেক এলাকায় নূর মোহাম্মদের জন্য দোয়ার আয়োজন করেন নেতা-কর্মীরা।


আওয়ামী লীগ নেতারা বলছেন, নূর মোহাম্মদ শুধু দলীয় নেতা-কর্মীদের কাছে নয় সাধারণ মানুষের কাছেও অত্যন্ত জনপ্রিয় একজন নেতা। তিনি দীর্ঘদিন যাবত মানুষের সুখ-দু:খে পাশে আছেন। দীর্ঘদিন যাবত নূর মোহাম্মদ এলাকার আর্থ-সামাজিক উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, শিক্ষা, দরিদ্র মানুষের চিকিৎসায় কাজ করে যাচ্ছেন। তৃণমূলের ভোটারদের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক।

উপজেলা আ.লীগের সহ-সভাপতি ইছমাইল হোসেন বাবুল তালুকদার বলেন, প্রার্থী চূড়ান্তের তালিকায় নূর মোহাম্মদের নাম আসায় এলাকায় ব্যাপক সাড়া পড়েছে। এর মধ্য দিয়ে এলাকার তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটেছে। তিনি মনোনয়ন পেলে এই আসনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবেনা।

বকশীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলেন, নূর মোহাম্মদ মনোনয়ন পেলে এলাকার উন্নয়ন আরো ত্বরান্বিত হবে। শুধু দলের নেতা-কর্মীদের নিকট নয় পুরো নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সাথে রয়েছে নূর মোহাম্মদের আত্মিক সম্পর্ক। তিনি দীর্ঘদিন যাবত নিজস্ব তহবিলে মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জন্য কাজ করছেন। তৃণমূল পর্যায়ে ঘরে ঘরে তিনি গাছ লাগিয়েছেন, শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র দিয়েছেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের বীজ দিয়েছেন, নিজস্ব অর্থে তিনি দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি দিয়ে যাচ্ছেন।কন্যাদায়গ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন। এলাকার কোন মানুষ বড় কোন ব্যাধিতে আক্রান্ত হলে তার চিকিৎসা এবং অপারেশনের দায়িত্ব নেন তিনি। সমস্যায় পড়ে নূর মোহাম্মদের কাছে গেলে কখনোই তিনি কাউকে ফেরান না। এই অবস্থায় আওয়ামী লীগের মনোনয়নের চূড়ান্ত তালিকায় নূর মোহাম্মদের নাম থাকায় সাধারণ মানুষ উৎফুল্ল।

উপজেলা  যুবলীগের আহবায়ক মারুফ সিদ্দিকী বলেন, নূর মোহাম্মদ চূড়ান্ত তালিকায় আছে এই খবরে দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মুখে হাসি ফুটেছে। তিনি মনোনয়ন পেলে ভোটাররা তাকে স্বতস্ফুর্তভাবে নির্বাচিত করবে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব বলেন, নূর মোহাম্মদ মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী। নূর মোহাম্মদ বকশীগঞ্জের আওয়ামী পরিবারকে শক্ত ভিত্তির উপর দাঁড় করিয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তার সাংগঠনিক দক্ষতায় পুরো উপজেলার আওয়ামী পরিবার আজ ঐক্যবদ্ধ। তিনি তৃণমূলের ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ের নেতাকর্মীদের সাথে মিশে গেছেন। প্রতিটি নেতা-কর্মীর সুখ-দু:খের খবর রাখেন। তাদের পাশে থাকেন। সংগঠনের পাশাপাশি তিনি নিজের অর্থে গরিব দু:খী মানুষের সেবা করে যাচ্ছেন। তিনি মনোনয়ন পেলে নৌকার বিজয় ঠেকানোর সাধ্য কারো হবেনা। ৭০ ভাগের বেশী ভোট পেয়ে তিনি নির্বাচিত হবেন।

কামালপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাসান জোবায়ের হিটলার, বগারচর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিক, বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাদের মাস্টারসহ ওয়ার্ড পর্যায়ের নেতারাও বলেছেন, নূর মোহাম্মদ দলীয় নেতা-কর্মী ও ভোটারদের সাথে যে সম্পর্ক গড়ে তুলেছেন তাতে তিনি মনোনয়ন পেলে এই আসনে রেকর্ড ভোটে নৌকার বিজয় হবে।

সুত্র- বাংলাদেশ প্রতিদিন

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102