শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

বকশীগঞ্জের মহিলালীগের সভাপতি শাহিনাকে নিয়ে ফেসবুকে অপ্রচার ॥ নিন্দা ও প্রতিবাদ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ১৩৮৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি॥ জামালপুরের বকশীগঞ্জ মহিলালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সম্প্রতি নবগঠিত জামালপুর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আলহাজ্ব শাহিনা বেগমকে নিয়ে ফেসবুকে মিথ্যা অপ্রচারে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে।


শাহিনা বেগম নিজেসহ তার শুভাকাঙ্খীরা এসব প্রতিবাদ করছেন। প্রতিবাদে শাহিনা বেগম জানান, স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ এবং তারই সূযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের সফল রাষ্ট নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার প্রেরণা, আমার বিশ্বাস এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামীলীগ আমার শেষ আশ্রয়স্থল। তাই আমার বিরুদ্ধে কল্পকাহিনী সাজিয়ে ভিত্তিহীন মিথ্যাচার করে লাভ নেই। কারন আমার রক্তে মিশে আছে আওয়ামীলীগ। আওয়ামীলীগ আমার প্রাণের সংগঠন। প্রয়োজনে আওয়ামী লীগের জন্য জীবন দিতেও প্রস্তুত আছি।


তিনি আরো বলেন আমার পরিবার মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আমি এবং পরিবারের সকলেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত। আমার এক বড় ভাই আবদুল মমিন বীর মুক্তিযোদ্ধা। আমার শ্রদ্ধাভাজন বড় ভাই আলহা আবুল কালাম আজাদ মেডিসিন জামালপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাদের মধ্যে অন্যতম। আওয়ামীলীগের রাজনীতি করি বলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বানিয়েছেন। তার আর্শিবাদেই আমি মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জামালপুর জেলা শাখার সভাপতি হতে পেরেছি। সফল রাষ্ট নায়ক শেখ হাসিনাই আমাকে বকশীগঞ্জ পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীক দিয়েছিলেন। অতএব আমার বিরুদ্ধে মিথ্যাচার করে কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমি এবং আমার পরিবার সম্পর্কে অবগত আছেন।

Rakibul Islam নামে ফেসবুক ব্যবহারকারী প্রতিবাদে লেখেন, বকশীগঞ্জ উপজেলার নারী সমাজের অহংকার,নারী জাগরণ এর অগ্রদূত, পরিচ্ছন্ন রাজনীতির সফলতম উদাহরণ “আলহাজ্ব শাহিনা হোসাইন”আপা(সভানেত্রী, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, বকশীগঞ্জ উপজেলা শাখা এবং সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি)। গত ১/০৭/২০১৮ ইং তারিখে উপজেলা পরিষদ মিলনায়তন এ বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সভাপতি “শেখ মুন্নী” আপা এবং সাধারণ সম্পাদক “মো:নাসির উদ্দিন শিশির ” ভাই এর উপস্থিতিতে “আলহাজ্ব শাহিন” আপাকে জামালপুর জেলা শাখার সম্মানিত সভাপতি এবং “আঞ্জুয়ারা হেনা” ভাবিকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন এবং সংগঠন শক্তিশালী করার নির্দেশ দেন।এমত অবস্থায় কিছু ভুল তথ্য সংবলিত ফেছবুক পোষ্ট দিয়ে বিভ্রান্তিকর তথ্য দিয়ে,জনগণকে বিভ্রান্তিতে ফেলা হয়।জারা বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের বলতে চাই, ষড়যন্ত্র জতই অন্ধকার হোক না কেনো”শাহিন আপার” মত উজ্জ্বল নক্ষত্রকে দাবিয়ে রাখতে পারবা না।আপার আলোয় আজ নারীসমাজ আলোকিত, আর এই আলোয় আলোকিত হয়ে মুছে জাবে সব ষড়যন্ত্র। শুভো হোক আপার আগামীর পথচলা।

Saydur Aslam নামে ফেসবুক ব্যবহারকারী প্রতিবাদে লেখেন, শাহিনা বেগম এর নামে কিসু ভন্ড ফেসবুক বেবহ্যারকারী মিত্থা বানুয়াট সংবাদ প্রকাশ করায় বকশিগঞ্জ বাশির পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ করছি


ÇåréLêss Ðîþøk নামে ফেসবুক ব্যবহারকারী প্রতিবাদে লেখেন, সম্মানী ব্যক্তিকে সম্মান না করতে পারলে, কিন্তু অসম্মান করাটা ঠিক নয়।আলহাজ্ব শাহিনা বেগমকে নিয়ে মিথ্যা অপপ্রচার মূলক ভিত্তিহীন মন্তব্য কারি কুচক্রি মহল এর সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।এবং এদের যথাযথ বিচার কামনা করছি,,

Zahidul Islam Polash কিছু মানুষের কাজ শুধু ভালো মানুষকে কিভাবে অপমান করা যায় তা নিয়ে ব্যস্ত থাকে ।

Md Toru Shamim তার প্রতিবাদে লেখেন, শাহিনা বেগমকে নিয়ে মিথ্যা বানুট ভিথিহীন সংবাদ প্রকাশ করায় উপজেলা যুবলীগেরপক্ষে থেকেনিদ্রা জোর প্রতিবাদ জানাছি।

আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপ্রচারে উপযুক্ত শাস্তির দাবি করেছে তার সমর্থিত নেতাকর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102