মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English

মেলান্দহে যুবকের লাশ উদ্বার ॥ সড়ক অবরোধ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ১৭২০ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধিঃ  জামালপুরের মেলান্দহে জাকির হোসেন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হযেছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীতে প্রায় ২ ঘন্টা যাবত সড়ক অবরোধ-বিক্ষোভ মিছিল ও ভাংচুর করেছে এলাকাবাসী।
জাকির হোসেন (৩৫)। সে চরপলিশা গ্রামের আবুল কাশেমের ছেলে।
২৫ মে শুক্রবার দুপুর ২ টারদিকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের ছোট ভাই শাহিন জানান- জাকির ঢাকার নারায়নগঞ্জে গার্মেন্টসে চাকরী করতেন। গতকাল বিকালে একই গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে মামুনুর রশিদ (৩২) নিহত জাকিরকে ফোনে করে ডেকে আনেন। পরে জাকিরকে সাথে নিয়ে মামুনের শ্বশুরালয় নাংলা গ্রামে নিয়ে যায়। ৪/৫ মাস আগে অর্থ লেন-দেন নিয়ে বিরোধের জেরধরে মামুন জাকিরকে ক্ষুরদিয়ে আঘাত করেছিল। থানায় জিডির পর গ্রাম্যভাবে আপোষ করা হয়েছে বলেও শাহিন জানান।
মেলান্দহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মাইন উদ্দিন জানান- বেলা ১২টার দিকে রবিন মাহমুদ নামে এক যুবক জাকিরকে নিয়ে হাসপাতালে আসে। কিন্তু হাসপাতালে আনার অনেক আগেই জাকিরের মৃত্যু হয়। মৃত্যুর সংবাদ শোনার পরপর রবিন পালিয়ে যাবার চেষ্টা করলে তাকে আটক করে পুলিশে দেয়া হয়।
এ খবর মেলান্দহে ছড়িয়ে পড়লে এলাকাবাসি খুনিদের গ্রেপ্তারের দাবিতে চরপলিশা বাজার এলাকায় প্রায় আড়াই ঘন্টা দেওয়ানগঞ্জ-ঢাকা বিশ্বরোড অবরোধ-বিক্ষোভ প্রদর্শণসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। মেলান্দহ থানার অফিসার ইনচার্জ ওসি আজিজুর রহমান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আসামীদের গ্রেফতারের আশ্বাস দিলে বিকালে সোয়া ৪টা নাগাদ যানচলাচল শুরু হয়।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিজুর রহমান জানান- হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রবিন মাহমুদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102