বুধবার, ১৮ মে ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English

অতুল সরকারের চিকিৎসার দায়িত্ব নিয়েছে বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশন, সাহায্যের আবেদন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ মে, ২০১৮
  • ১৯৭৬ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জের অতুল সরকারের দায়িত্ব নিয়েছে বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশন।
২২দিন আগে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় বকশীগঞ্জের অতুল সরকার। প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বেশ কয়েকদিন চিকিৎসাধীন ছিল অতুল সরকার।



পরে বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের পরামর্শে বেসরকারী হাসপাতালে ঢাকা সেন্ট্রল মেডিকেল হাসপাতাল ভর্তি অতুল সরকার। এই হাসপাতলে বকশীগঞ্জের কৃতি সন্তান ডাঃ রেজাউল করিমের তত্ববধানেই তার চিকিৎসা ও অপারেশন করানো হয়।
এই হাসপাতালে চিকিৎসা বাবদ হাসপাতালের সীটভারা ১০ হাজার ৫০০ টাকা, আইএনভি বাবদ ৮২০, ঔষুধবাবদ ৭হাজর ৪৭৮ এবং ডাঃ রেজাউল করিমের বিল বাবদ ২৪ হাজার টাকা ধরা হয়েছে। এতে মোট খরচ হয় প্রায় ৪৩ হাজার টাকা।



ইত্যিমধ্যেই বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশন, বিডিএফডি এর সদস্যরা ১৩ হাজার টাকা পরিশোধ করেছেন, এর মধ্যে দেওয়ানগঞ্জে বিশিষ্ট্য ঠিকাদার বাবু শ্যামল চন্দ্র সরকার ১০ হাজার টাকা চিকিৎসার জন্য বিডিবিএফ এর তহবিল জমা দিয়েছেন। বাকী টাকা ছাড়পত্র পাওয়ার আগেই হাসপাতাল কর্তৃপক্ষের নিকট জমা দেওয়ার কথা রয়েছে। কিন্তু নবাগত এই প্রতিষ্ঠানটির সদস্যরা ইত্যিমধ্যেই বাকী ৩০ হাজার টাকার মধ্যে ১০ হাজার উত্তোলন করা হয়েছে। বাকী রয়েছে মাত্র ২০ হাজার টাকা। বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের সকল সদস্যসহ ঢাকায় বসবাসকারী দানবীরদের নিকট সহযোগিতা চেয়েছে প্রতিষ্ঠানটি।
সহযোগিতা পাঠানো ঠিকানা, রবিউল ইসলাম, সাধারন সম্পাদক, বকশীগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশন, ঢাকা। বিকাশ নম্বর ০১৭৪২০৯৯৯৮০।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102