শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

সরিষাবাড়ীতে জঙ্গী বিরোধী গণস্বাক্ষর

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ মে, ২০১৮
  • ৯৭৪ জন সংবাদটি পড়ছেন

সরিষাবাড়ী প্রতিনিধি,
মানবতা বিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি প্রতিপাদ্য বিষয় নিয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সরিষাবাড়ী উপজেলা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সরিষাবাড়ী উপজেলা শাখা আলোচনা সভা, জঙ্গী বিরোধী গণস্বাক্ষর কার্যক্রম ও মুক্তিযুদ্ধের চলচিত্র প্রর্দশনী অনুষ্ঠানের আয়োজন করে।

শুক্রবার (১১ মে) পৌরসভার সরিষাবাড়ী আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন অতন্ত্র একাত্তর বীরমুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও প্রজন্ম জাতীয় কমিটি।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের পানি বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক এ্যাড. মোঃ আবদুল্লাহ, সাবেক শ্রমিক লীগ নেতা সামিউল ইসলাম, সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কালা চাদ পাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদুৎ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি।

আলোচনা সভার সঞ্চালনায় সরিষাবাড়ী শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক। আলোচনা সভার উদ্ভোধক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় বিশ্বাসী ক্লিন ইমেজের প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পানি বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান হেলাল কে মনোনয়ন দেয়ার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট দাবি জানান।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102